শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৩১ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

ইউনিয়ন পরিষদ নির্বাচনে নানিয়ারচরে নৌকার মাঝি ২নেতা

নানিয়ারচর প্রতিনিধি:
  • প্রকাশিত : শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১
  • ১৩৯ জন পড়েছেন

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে রাঙামাটির নানিয়ারচর উপজেলায় সরব হয়ে উঠেছে নির্বাচনী মাঠ। বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা ইতোমধ্যে দলীয় সামর্থন নিয়ে মনোনয়ন ফরম জমা করেছে।

বৃহস্পতিবার সকালে উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে উপজেলা নির্বাচন অফিসার ভূপতি রঞ্জন চাকমার নিকট মনোনয়নপত্র দাখিল করেন, নানিয়ারচর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল ওহাব হাওলাদার এবং বিশিষ্ট আইনজীবী দর্শন চাকমা ঝন্টু।

এসময় উপজেলা আওয়ামী লীগ সম্পাদক ও রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য ইলিপন চাকমা, সাবেক সভাপতি ও জেলা পরিষদ সদস্য ত্রিদিব কান্তি দাশ, জেলা শ্রমিক লীগ সাধারণ সম্পাদক শামশুল আলম ও ছাত্রলীগ, যুবলীগসহ সকল অংগ সংগঠনের নেতৃবৃন্দ এবং ৫শতাধিক সমার্থকবৃন্দ উপস্থিত ছিলেন।

নির্বাচনী বিষয়ে জানতে চাইলে আব্দুল ওহাব বলেন, শান্তি, সম্পৃতি, উন্নতি ও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে গণমুখী করতে সকলের সহযোগিতা কামনা করছি। এছাড়াও তিনি দলীয় মনোনয়ন পাওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী, দিপংকর তালুকদার এমপিসহ দলের সর্বস্তরের নেতাকর্মীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এবিষয়ে দর্শন চাকমা বলেন, নৌকা প্রতিকে আমাকে মনোনয়ন দেওয়াই বাংলাদেশ আওয়ামী লীগের সভা নেত্রী প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, দীপংকর তালুকদার এমপি, রাঙামাটি জেলা ও উপজেলা আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানাই।

এছাড়াও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দল-মত-ধর্ম-বর্ণ নির্বিশেষে শান্তি, সম্প্রীতি, উন্নয়ন ও জনবান্ধবমূলক কাজ করতে নানিয়ারচর উপজেলার ২নং নানিয়ারচর ইউনিয়ন পরিষদে “চেয়ারম্যান” পদে সর্ব সাধারণের সামর্থন প্রত্যাশা করেন।

সকালে উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে একটি র‍্যালী বের হয়ে নানিয়ারচর বাজার ও থানা প্রদক্ষিণ করে উপজেলা নির্বাচন কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

এর আগে গত মঙ্গলবার (২৩ নভেম্বর) রাতে কেন্দ্রীয় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞাপ্তিতে দলীয় মনোনয়নের চূড়ান্ত তথ্য জানানো হয়। এতে বুড়িঘাট ইউনিয়ন থেকে আব্দুল ওহাব হাওলাদার ও নানিয়ারচর সদর ইউনিয়ন থেকে দর্শন চাকমাকে মনোনীত করা হয়।

উল্লেখ্য, নানিয়ারচর উপজেলার ৪টি ইউনিয়নে চতুর্থ ধাপে নির্বাচন অনুষ্ঠিত হবে। আগামী ২৯শে নভেম্বর যাচাই বাছাই এর ফলাফন প্রকাশ, ৬ই ডিসেম্বর মনোনয়ন প্রত্যাহার, ৭ই ডিসেম্বর প্রতীক বরাদ্দ ও ২৬শে ডিসেম্বর ভোট গ্রহনের মধ্য দিয়ে নির্বাচন সম্পন্ন হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com