• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
মানিকছড়িতে আনারসের পথসভা প্রচার প্রচারণায় গণজোয়ারের সৃষ্টি ডা. শাহিনের প্রচেষ্টায় খুলনা বিভাগে প্রথম মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বৃষ্টির প্রত্যাশায় গোয়ালন্দে ইস্তেস্কা নামাজ আদায় লামায় চাঁদা আদায়কালে অস্ত্র সহ যুবক আটক বাঙ্গালহালিয়াতে সুধীর বিশ্বাসের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামি নরসিংদী হতে  আটক বাংলাদেশের অনগ্রসর ত্রিপুরা জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছে বাত্রিকস- হিরন জয় ত্রিপুরা পেনশন স্কিমে সুবিধাভোগীর সম্পৃক্ততা বাড়াতে কাজ করছে মানিকছড়ি প্রশাসন মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলন করায় অর্ধ লাখ টাকা জরিমানা বান্দরবানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়

গুইমারা ও মাটিরাঙ্গা উপজেলার ১০ টি ইউনিয়নে ১১ নভেম্বর নির্বাচন

নিজস্ব প্রতিবেদক: / ৪০৭ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১

খাগড়াছড়ি জেলার গুইমারা ও মাটিরাঙ্গা উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদের নির্বাচন ১১ নভেম্বর অনুষ্ঠিত হবে।

দ্বিতীয় ধাপে সারা দেশের ৮৪৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)। সে অনুযায়ী এসব ইউনিয়ন পরিষদের তালিকা প্রকাশ করেছে নির্বাচন কমিশন (ইসি)।

ঘোষণাকৃত তফসিলে খাগড়াছড়ি জেলার ২ টি উপজেলার ১০টি ইউনিয়নে র নাম রয়েছে। তারমধ্যে ৭ টি মাটিরাঙ্গা উপজেলার ও ৩ টি গুইমারা উপজেলায় পড়েছে।
তফসিল অনুযায়ী, ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৭ অক্টোবর। মনোনয়নপত্র যাছাই বাছাই ২০ অক্টোবর। এছাড়া বাছাইয়ের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল দায়ের ২১ থেকে ২৩ অক্টোবর ও ২৪ ও ২৫ অক্টোবর আপিল নিষ্পত্তির তারিখ নির্ধারণ করা হয়েছে। প্রার্থিতা প্রত্যাহার ২৬ অক্টোবর এবং প্রতীক বরাদ্দ হবে ২৭ অক্টোবর এবং ভোট গ্রহন করা হবে ১১ নভেম্বর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ