• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৪৪ অপরাহ্ন
শিরোনাম
ডা. শাহিনের প্রচেষ্টায় খুলনা বিভাগে প্রথম মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বৃষ্টির প্রত্যাশায় গোয়ালন্দে ইস্তেস্কা নামাজ আদায় লামায় চাঁদা আদায়কালে অস্ত্র সহ যুবক আটক বাঙ্গালহালিয়াতে সুধীর বিশ্বাসের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামি নরসিংদী হতে  আটক বাংলাদেশের অনগ্রসর ত্রিপুরা জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছে বাত্রিকস- হিরন জয় ত্রিপুরা পেনশন স্কিমে সুবিধাভোগীর সম্পৃক্ততা বাড়াতে কাজ করছে মানিকছড়ি প্রশাসন মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলন করায় অর্ধ লাখ টাকা জরিমানা বান্দরবানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় কাপ্তাইয়ে তথ্য আপার উঠান বৈঠক অনুষ্ঠিত

লংগদুতে গভীর রাতে বাজারে আগুন

মোঃ আলমগীর হোসেন, লংগদু (রাঙামাটি) প্রতিনিধিঃ / ৪০০ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১৬ আগস্ট, ২০২১

রাঙ্গামাটির লংগদু উপজেলার ভাইবোনছড়া বাজারে ভয়াবহ আগুন, পুড়ে ছাই হয়ে গেলো বিএনপি ক্লাবসহ তিনটি মুদি মাল ও চা দোকান ।

রবিবার (১৫ আগস্ট) দিবাগত রাত প্রায় ১ টার সময় হঠাৎ ভাই বোন ছড়া বাজারে আগুনের এমন মর্মান্তিক ঘঠনা ঘঠে।

স্থানীয় দোকান মালিক ইব্রাহিম সূত্রে জানাযায়, গত রাত প্রায় ১ টার সময় পাশের হানিফের দোকান থেকে আগুনের সুত্রপাত হয়। কি ভাবে আগুন লেগেছে জানতে চাইলে তিনি বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে মশার কয়েল থেকে আগুন লেগেছে। এতে তিনটি মুদি দোকান,ও একটি চা দোকানএবং বিএনপি ক্লাব সম্পূর্ন পুড়ে যায়। স্থানীয়রা প্রায় তিন ঘন্টা আপ্রাণ চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এলাকাবাসীর ধারনা আগুনে প্রায় ২০ লক্ষ টাকার ক্ষয় ক্ষতি হয়েছে।

আগুনে একবারেই নিঃশেষ হয়েছে ঈমান আলী, খলিল ও আবু হানিফ, তাদের তিনটি দোকান একেবারেই পুড়ে ছাই হয়ে গেছে বলে জানান এলাকাবাসী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ