বুধবার, ২৮ জুলাই ২০২১, ০১:৩৮ অপরাহ্ন
বিজ্ঞপ্তি

দেশের অন্যতম জনপ্রিয় দৈনিক পার্বত্যকন্ঠ পত্রিকার প্রিন্ট ও অনলাইন ভার্সনের জন্য পার্বত্য চট্রগ্রাম সহ দেশের বেশ কিছু জেলা ও থানায় পেশাদার ও শিক্ষানবিশ সাংবাদিক নিয়োগ দেয়া হবে। এছাড়া বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজের শিক্ষার্থীদের শিক্ষানবিশ সাংবাদিক হিসেবে কাজ করার সুযোগ দেয়া হচ্ছে। বান্দরবান ও রাঙ্গামাটি জেলা প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আবেদন পাঠাবার ঠিকানা : parbattakantho@gmail.com  বিস্তারিত জানতে কল করুন:  ০১৬৪৭৬২৯৫২৬

বিরামপুর দিওড় ইউনিয়নের হাট-বাজার ও রাস্তায় মাস্ক বিতরন করেন মালেক মন্ডল!

স্টাফ রিপোর্টার
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ১৪৪ জন পড়েছেন

দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার ৪ নং দিওড় ইউনিয়নের ভবিষ্যৎ স্বপ্ন দ্রষ্টা ইউনিয়নের বিভিন্ন রাস্তায় যানবাহন -পরিবহন সহ জন চলাচল অযোগ্য রাস্তাগুলো সংস্কারসহ বিভিন্ন প্রকার জন সেবার কাজ করে চলছেন আঃ মালেক মন্ডল।

বুধবার সকাল থেকে রাত ৯ টা পর্যন্ত ইউনিয়নের বেপারীটোলা, কানিকাঠল,কোচগ্রাম,দিওড় বটতলা,বিজুলবাজার, মাগুরাপাড়া,বালশীরা,শিয়ালা বাজার,কুচিয়ামোড়,ধানঘরা, কাওয়াভাষা,বৈদাহার,হরিলাখুর,আর ও বিভিন্ন জায়গায় ও রাস্তায় মাস্ক বিতরণ করেন আঃমালেক মন্ডল।এলাকার শত-শত নারী-পুরুষ জানায় এই ভাবে আঃ মালেক মন্ডল নিজস্ব তহবিল থেকে ইউনিয়নের দুস্থ পরিবারের মাঝে নানাভাবে সহযোগিতা দিয়ে চলেছেন।

এছাড়াও দেশে করোনা ভাইরাস (কোভিট ১৯)আক্রান্তের শুরু থেকে তিনি গরীব, দুস্থ, অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী, মাস্ক বিতরন,রোগীর চিকিৎসা সেবা,যানবাহন-পরিবহণ সহ জন চলাচল অযোগ্য হয়ো পড়া রাস্তা সংস্কারের কাজ অব্যাহত রেখেছেন। আঃমালেক মন্ডল জানায় শিবলী সাদিক এমপি মহোদয় ও বিরামপুর উপজেলা চেয়ারম্যান খাইরুল আলম রাজু মামার নির্দেশে তিনি নিজ তহবিল থেকে দিওড় ইউনিয়নে এভাবে জনসেবার কাজ করে আসছেন।এলাকার হাজার জনগনের দাবি আগামী ইউনিয়ন পরিষদের নির্বাচনে আঃমালেক মন্ডলকে দিওড় ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com