• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:০১ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামি নরসিংদী হতে  আটক বাংলাদেশের অনগ্রসর ত্রিপুরা জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছে বাত্রিকস- হিরন জয় ত্রিপুরা পেনশন স্কিমে সুবিধাভোগীর সম্পৃক্ততা বাড়াতে কাজ করছে মানিকছড়ি প্রশাসন মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলন করায় অর্ধ লাখ টাকা জরিমানা বান্দরবানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় কাপ্তাইয়ে তথ্য আপার উঠান বৈঠক অনুষ্ঠিত মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু তীব্র তাপপ্রবাহে দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথে কমেছে যাত্রী ও যানবাহন কাপ্তাই তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ডেন্টাল বিভাগ চালু করেছে ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লংগদু

ফেনী জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হলেন ফয়েজ কবির

ফেনী সদর প্রতিনিধি : / ৬৩০ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০

ফেনী জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হলেন ফয়েজুল কবির। সোমবার স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ জেলা পরিষদ শাখার উপ-সচিব একেএম মিজানুর রহমান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ ঘোষণা দেয়া হয়।

নতুন চেয়ারম্যান উক্ত পদে যোগদান না করা পর্যন্ত প্যানেল চেয়ারম্যান-১ ফয়েজুল কবির অস্থায়ী চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করবেন। তিনি জেলা পরিষদ নির্বাচনে ১৩নং ওয়ার্ড থেকে সদস্য নির্বাচিত হন। তিনি জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ হিসেবে দায়িত্ব পালন করছেন। ফয়েজুল কবির সোনাগাজী উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ছিলেন।

প্রসঙ্গত; গত ৬ সেপ্টেম্বর রাতে আজিজ আহম্মদ চৌধুরীর মৃত্যুতে ফেনী জেলা পরিষদ চেয়ারম্যান পদটি শূন্য হয়ে যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ