• শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৪:০৪ অপরাহ্ন
শিরোনাম
রামগড় ৪৩ বিজিবির অভিযানে ভারতীয় মদ জব্দ রামগড় থানার অফিসার ইনচার্জ দেব প্রিয় দাশ জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত পানছড়িতে গুচ্ছগ্রামের গম না দেওয়াকে কেন্দ্র করে মারামারি, আহত ৩ কুকি চিনের বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রাখাসহ পাহাড়ের বিভিন্ন ইস্যু নিয়ে পিসিএনপি’র সংবাদ সম্মেলন হালদার উজানে বালু উত্তোলনের দায়ে মানিকছড়িতে একজনকে জরিমানা সাজেকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষুধ বিতরণ করেছে সেনাবাহিনী সীমান্ত সড়কের রাস্তার পাশে পড়েছিল মরদেহ,উদ্ধার করলো পুলিশ নড়াইলে ইয়াবা ও গাঁজাসহ একজন গ্রেফতার মানিকছড়িতে তৃণমূল উন্নয়ন সংস্থার আস্থা প্রকল্পের সভা অনুষ্টিত কাপ্তাই থানা পুলিশ এর পৃথক  অভিযানে চোলাই মদ ও গাজা সহ আটক : ৩ বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে পানছড়িতে বিশ্ব শান্তি কামনায় মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে আজ শরিকদের সঙ্গে বসছেন প্রধানমন্ত্রী

ফেনী জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হলেন ফয়েজ কবির

ফেনী সদর প্রতিনিধি : / ৬৪৯ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০

ফেনী জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হলেন ফয়েজুল কবির। সোমবার স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ জেলা পরিষদ শাখার উপ-সচিব একেএম মিজানুর রহমান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ ঘোষণা দেয়া হয়।

নতুন চেয়ারম্যান উক্ত পদে যোগদান না করা পর্যন্ত প্যানেল চেয়ারম্যান-১ ফয়েজুল কবির অস্থায়ী চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করবেন। তিনি জেলা পরিষদ নির্বাচনে ১৩নং ওয়ার্ড থেকে সদস্য নির্বাচিত হন। তিনি জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ হিসেবে দায়িত্ব পালন করছেন। ফয়েজুল কবির সোনাগাজী উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ছিলেন।

প্রসঙ্গত; গত ৬ সেপ্টেম্বর রাতে আজিজ আহম্মদ চৌধুরীর মৃত্যুতে ফেনী জেলা পরিষদ চেয়ারম্যান পদটি শূন্য হয়ে যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ