• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:২০ পূর্বাহ্ন
শিরোনাম
মানিকছড়িতে আনারসের পথসভা প্রচার প্রচারণায় গণজোয়ারের সৃষ্টি ডা. শাহিনের প্রচেষ্টায় খুলনা বিভাগে প্রথম মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বৃষ্টির প্রত্যাশায় গোয়ালন্দে ইস্তেস্কা নামাজ আদায় লামায় চাঁদা আদায়কালে অস্ত্র সহ যুবক আটক বাঙ্গালহালিয়াতে সুধীর বিশ্বাসের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামি নরসিংদী হতে  আটক বাংলাদেশের অনগ্রসর ত্রিপুরা জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছে বাত্রিকস- হিরন জয় ত্রিপুরা পেনশন স্কিমে সুবিধাভোগীর সম্পৃক্ততা বাড়াতে কাজ করছে মানিকছড়ি প্রশাসন মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলন করায় অর্ধ লাখ টাকা জরিমানা বান্দরবানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়

মাইসছড়ির কালোপাহাড় এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নিহত ১

মহালছড়ি সংবাদদাতা / ৫৯১ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ৪ সেপ্টেম্বর, ২০২০

মহালছড়ি সংবাদদাতা 

খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলায় ৪ নং মাইসছড়ি ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের কালোপাহাড় এলাকার ঘটনা হতে জানা যায় যে সাধারণ ধনিয়া পাতা গাছ নিয়ে ঘটনার সূত্রপাতে
১৯ আগস্ট(বুধবার) সন্ধা ৭:০০ ঘটিকার সময় এই ঘঠনা ঘটে।
মো:নুরুল ইসলাম ডাক নাম লাল মিয়া(৫৫) কে পেছন হতে মাথায় আঘাত করে পিটিয়ে হত্যাযজ্ঞে ছিল তার স্ত্রীর আপন ভাগিনা মোঃ সোহেল(২৪)।

উক্ত এ ঘটনার জেড় ধরে প্রাথমিকভাবে মোঃ নুরুল ইসলাম এর ছোট ভাই মোঃ সুরুজ্জামান ও মোঃ সোহেলের সাথে সামান্য কথা নিয়ে মতপার্থক্য শুরু হলেও এক পর্যায় হাতাহাতি হয়। এসময় আশে পাশের লোক ছাড়িয়ে দিলেও মোঃ সোহেলের আপন মামাতো ভাই মো:মোশারফ হোসেন(মানিক-২৮) ঘটনা স্থলে উপস্থিত হওয়ার হয়ে মানিক ঘটনার কিছু না শুনে মোঃ সোহেল ও মোঃ মানিক তার খালুকে মো:সুরুজ্জামান কে মারার জন্য উত্তেজিত হয়ে যায়। তবে অনেকের ধারণা উভয়ে সম্ভবত নেশাগ্রস্ত ংঅবস্থায় ছিল।
অতঃপর মোঃ নুর ইসলাম তাদের বাধা দিলে মোঃ সোহেল শক্ত বাটাম দিয়ে মোঃ নুরুল ইসলাম(৫৫) পেছনের দিক হতে মাথায় আঘাত করার সাথে সাথে মাথা ফেটে অজ্ঞান হয়ে মাটিতে পরে যায়। তাৎক্ষনিক ভাবে খাগড়াছড়ি সদর হাতপাতালে নেওয়ার পরে কর্তব্যরত ডাক্তার দেখেই রেফার স্লিপ দিয়েই চট্টগ্রাম মেডিকেলে কলেজ হাসপাতালে নিয়ে যেতে বলা হয়। গত ১ সেপ্টেম্বর চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে সকাল ৯:০০ টার সময় ডাক্তার মৃত ঘোষণা করে।
তবে গতকাল ০২/০৯/২০২০ রোজ মঙ্গলবার প্রয়াত নুরুল ইসলামের ছোট ভাই মোঃ সুরুজ্জামান বাদি হয়ে মহালছড়ি থানায় মামলা করে। মামলা নং -০১,মহালছড়ি থানা।

মহালছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর আলম বলেন, অপরাধীদের অতি দ্রুত আইনের আওতায় আনা হবে।
মৃত ব্যক্তির স্ত্রী মোনোয়ারা বেগম(৪০) ও ৬নং ওয়ার্ড মেম্বার মো:ফরিদুল ইসলাম এবং এলাকার গণমান্য ব্যক্তিরা বলেন, আদালতের কাছে অপরাধী মো:সোহেল ও মোশারফ হোসেন (মানিক) এর উপযুক্ত শাস্তি নিশ্চিত হোক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ