• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন
শিরোনাম
মানিকছড়িতে আনারসের পথসভা প্রচার প্রচারণায় গণজোয়ারের সৃষ্টি ডা. শাহিনের প্রচেষ্টায় খুলনা বিভাগে প্রথম মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বৃষ্টির প্রত্যাশায় গোয়ালন্দে ইস্তেস্কা নামাজ আদায় লামায় চাঁদা আদায়কালে অস্ত্র সহ যুবক আটক বাঙ্গালহালিয়াতে সুধীর বিশ্বাসের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামি নরসিংদী হতে  আটক বাংলাদেশের অনগ্রসর ত্রিপুরা জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছে বাত্রিকস- হিরন জয় ত্রিপুরা পেনশন স্কিমে সুবিধাভোগীর সম্পৃক্ততা বাড়াতে কাজ করছে মানিকছড়ি প্রশাসন মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলন করায় অর্ধ লাখ টাকা জরিমানা বান্দরবানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়

২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান

মোঃ সালাউদ্দিন, বিশেষ প্রতিনিধি / ১৬০ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৭ মার্চ, ২০২৪

 

মোঃ সালাউদ্দিন:-খাগড়াছড়ি জেলার ২৪ আর্টিলারি বিগ্রেড, গুইমারা রিজিয়নের আওতাধীন ৩ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি সিন্দুকছড়ি জোনের দায়িত্বপূর্ণ এলাকার স্থিতিশীলতা শান্তি ও সম্প্রীতি বজায় রাখার লক্ষ্যে বিভিন্ন ধরনের জনকল্যাণমূলক কর্মসূচি পরিচালনা করে আসছে বাংলাদেশ সেনাবাহিনীর সিন্দুকছড়ি জোন ।

এরই ধারাবাহিকতায় ২৬ মার্চ (মঙ্গলবার) মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে সিন্দুকছড়ি জোন এর পক্ষ থেকে বাটনাতলী আার্মি ক্যাম্পের আওতাধীন বাটনাতলী উচ্চ বিদ্যালয় মাঠে সুবিধা বঞ্চিত হতদরিদ্র (১০৯)একশত নয় পরিবারের মাঝে মানবিক সহায়তায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সহায়তা, ধর্মীয় প্রতিষ্ঠানে সহায়তা, অসহায়দের মাঝে ঢেউটিন, দুঃস্থ পরিবারের মাঝে সেলাই মেশিন, গরীব ছাত্র-ছাত্রীদের মাঝে আর্থিক অনুদান, স্কুল ব্যাগ, বই, উন্নত কৃষি উৎপাদনে কৃষকে মাঝে সার ও গাছের চারা বিতরণ করেন বাংলাদেশ সেনাবাহিনী।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিন্দুকছড়ি জোন কমান্ডার লেঃ কর্নেল সৈয়দ পারভেজ মোস্তফা, পিএসসি,জি। জোনের অন্যান্য দায়িত্বপূর্ণ অফিসার বৃন্দ উপস্থিত ছিলেন।

জোন কমান্ডার বলেন, এলাকার শান্তি, শৃঙ্খলা ও সম্প্রীতি বজায় রেখে জনকল্যাণে একে অপরের সহযোগিতা ও মিলেমিশে থাকার পরামর্শ দেন। এ জোন আপনাদের সুখ, দুঃখে পাশে ছিল ভবিষ্যতেও থাকবে বলে প্রতিশ্রুতি ব্যক্ত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ