• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন
শিরোনাম
মানিকছড়িতে আনারসের পথসভা প্রচার প্রচারণায় গণজোয়ারের সৃষ্টি ডা. শাহিনের প্রচেষ্টায় খুলনা বিভাগে প্রথম মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বৃষ্টির প্রত্যাশায় গোয়ালন্দে ইস্তেস্কা নামাজ আদায় লামায় চাঁদা আদায়কালে অস্ত্র সহ যুবক আটক বাঙ্গালহালিয়াতে সুধীর বিশ্বাসের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামি নরসিংদী হতে  আটক বাংলাদেশের অনগ্রসর ত্রিপুরা জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছে বাত্রিকস- হিরন জয় ত্রিপুরা পেনশন স্কিমে সুবিধাভোগীর সম্পৃক্ততা বাড়াতে কাজ করছে মানিকছড়ি প্রশাসন মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলন করায় অর্ধ লাখ টাকা জরিমানা বান্দরবানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়

সাবেক ছাত্রলীগ নেতাকে হত্যার ঘটনায় দুই ঘাতক আটক

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান বান্দরবান: / ৫১৮ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

 

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, বান্দরবান

রামুর কচ্ছপিয়া ইউনিয়নের মৌলভীকাটা এলাকার বদুপাড়া গ্রামে নাজিম মাওলা শাহেদ ওরফে ছায়া’কে (২৮) এলোপাতাড়ি ছুরিকাঘাত করে হত্যার ঘটনায় অভিযুক্ত তিন ঘাতকের মধ্যে দুইজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৮ মার্চ) দিবাগত রাত ২টা ৩০মিনিটে নাইক্ষ্যংছড়ি উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও বর্তমান উপজেলা কৃষকলীগের যুগ্ন-সম্পাদক নাজিম মাওলা শাহেদ ওরফে ‘ছায়া’ হত্যার তিন ঘাতকের মধ্যে ওসমান গণি ও আলাউদ্দীন নামের দুইজনকে বদুপাড়া এলাকার গহীন পাহাড় থেকে আটক করেছে পুলিশ। তবে দেলোয়ার নামে প্রধান অভিযুক্ত আসামী ধরাছোঁয়ার বাইরে পালিয়ে বেড়াচ্ছে বলে সূত্রে জানাযায় । দেলোয়ারকে ধরতে পুলিশ তন্নতন্ন করে খুঁজছে।

পুলিশ ও স্থানিয় সূত্রে জানা যায়, ২৮ মার্চ দিবাগত রাত ২টা ৩০ মিনিটের সময় রামু উপজেলা কচ্ছপিয়া ইউনিয়নের মৌলভীকাটা এলাকার বদুপাড়া গ্রামের গহীন পাহাড়ে অভিযান চালিয়ে ছায়া হত্যার অভিযুক্ত তিন ঘাতকের মধ্যে ওসমান গণি ও আলাউদ্দীন নামে দুই জনকে আটক করতে সক্ষম হয়েছে পুলিশ।

২৮ মার্চ বৃহস্পতিবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন গর্জনিয়া পুলিশ ফাঁড়ির দায়িত্বরত পরিদর্শক মো, সাইফুল আলম।
এসময় তিনি জানান, গত (২৬ মার্চ) বুধবার রাতে নাইক্ষ্যংছড়ির রূপনগর এলাকার বাসীন্দা এবং নাইক্ষ্যংছড়ি উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও বর্তমান উপজেলা কৃষক লীগের যুগ্ন-সম্পাদক নাজেম মাওলা শাহেদ ওরফে ছায়াকে কচ্ছপিয়া ইউনিয়নের বদুপাড়া গ্রামে চুরিকাঘাত করে হত্যা করেছে তিন সন্ত্রাসী। এ তিন সন্ত্রাসীর মধ্যে দুইজনকে বুধবার ভোর রাতে আটক করেছে পুলিশ।

উল্লেখ্য,গত ২৬ মার্চ (মঙ্গলবার) রাত পৌনে ১২টার দিকে নাইক্ষ্যংছড়ি উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও বর্তমান উপজেলা কৃষক লীগের যুগ্ন-সম্পাদক নাজিম মোওলা সাহেদ ওরফে ছায়াকে সন্ত্রাসীরা অর্তকিত হামলা চালিয়ে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা ছায়াকে মূর্মষ অবস্থায় উদ্ধার করে দ্রুত কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ