• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন
শিরোনাম
লামায় জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত যুবলীগ থেকে পদত্যাগ না করায় অপহরণ করলো জেএসএস জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে কাপ্তাইয়ে সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত  কাপ্তাইয়ে বৃষ্টির জন্য ইস্তেসকার নামাজ আদায়  বান্দরবানে কেএনএফ’র সাথে নিরাপত্তা বাহিনীর সংঘর্ষে দুই কেএনএফ সদস্য নিহত, আটক ২ বাংলাদেশে পেঁয়াজ রপ্তানির অনুমতি দিলো ভারত গরমের কারণে হাসপাতালগুলোতে বেড খালি রাখার নির্দেশনা মন্ত্রীর পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক; বরেণ্য রাজনীতিবিদ আ.ক.ম ইসহাক’র আজ ১৯তম মৃত্যুবার্ষিকী দূর্গম হরিনছড়ায় সাংগ্রাঁই  জলকেলি উৎসব উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান  রামগড়ে বৃষ্টি চেয়ে ইস্তিসকার নামাজে মুসল্লিদের বিশেষ দোয়া বাঙ্গালহালিয়া হাই-স্কুল মাঠে সাংগ্রাঁই জলকেলি উৎসবে নানা বয়সের কয়েক হাজার মানুষের উৎসবমুখর উপস্থিতি

বাংলাদেশ ব্যাংক ডলারের একক দাম নির্ধারণ করে দিলো

নিজস্ব প্রতিবেদক(ঢাকা): / ২৩৪ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২৯ মে, ২০২২

বাংলাদেশ ব্যাংক ডলারের একক দাম নির্ধারিত করে দিলো। এখন থেকে আমদানি ব্যয় পরিশোধে ডলারের সর্বোচ্চ এ হার ৮৯ টাকা ১৫ পয়সা, আর আন্তঃব্যাংক লেনদেনে  সর্বোচ্চ ৮৯ টাকায়।

রবিবার (২৯ মে) ব্যাংকগুলোর ট্রেজারি বিভাগকে এ হার বাস্তবায়নের নির্দেশ দিয়েছে বাংলাদেশ ব্যাংক।

নিয়ন্ত্রক সংস্থাটি বলছে, এর পর কোনো ব্যাংক দর বাড়াতে অসম প্রতিযোগিতা করছে কিনা তাও নজরদারিতে রাখা হবে। এ কারণে হুন্ডি বন্ধ হয়ে ব্যাংকিং চ্যানেলে প্রবাসী আয় বেড়ে যাওয়ার সম্ভব বলে জানালেন ব্যাংকাররা।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ