• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:১০ অপরাহ্ন
শিরোনাম
তীব্র গরমে সিরাজুল নিজ চেষ্টায় শরবত বিতরণ কাপ্তাই বিএসপিআই এ অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত  চন্দ্রঘোনা থানা পুলিশের  বিশেষ অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার-১ লামায় জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত যুবলীগ থেকে পদত্যাগ না করায় অপহরণ করলো জেএসএস জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে কাপ্তাইয়ে সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত  কাপ্তাইয়ে বৃষ্টির জন্য ইস্তেসকার নামাজ আদায়  বান্দরবানে কেএনএফ’র সাথে নিরাপত্তা বাহিনীর সংঘর্ষে দুই কেএনএফ সদস্য নিহত, আটক ২ বাংলাদেশে পেঁয়াজ রপ্তানির অনুমতি দিলো ভারত গরমের কারণে হাসপাতালগুলোতে বেড খালি রাখার নির্দেশনা মন্ত্রীর পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক; বরেণ্য রাজনীতিবিদ আ.ক.ম ইসহাক’র আজ ১৯তম মৃত্যুবার্ষিকী

দুই মা ও ভাইকে রেখে জাতীয় পার্টির নতুন কমিটি দিলেন এরিক

দৈনিক পার্বত্যকন্ঠ ডেস্ক: / ৫৬৫ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১৪ জুলাই, ২০২১

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা এইচ এম এরশাদের মৃত্যুবার্ষিকীর দিনে দলের নতুন কমিটি ঘোষণা করলেন তার ছেলে শাহাতা জারাব এরিক। সেই সাথে আরেক বাজল দলের ভাঙনের ঘন্টা।

ঘোষিত এই কমিটিতে এরশাদের স্ত্রী সংসদের বিরোধী দলীয় নেতা রওশন এরশাদকে চেয়ারম্যান, এরশাদের সাবেক স্ত্রী বিদিশা সিদ্দিক ও এরশাদের ছেলে রাহগীর আল মাহি সাদকে(সাদ এরশাদ)কে কো-চেয়ারম্যান করা হয়েছে।

দলের ভারপ্রাপ্ত মহাসচিব করা হয়েছে এরশাদ ট্রাস্ট্রের চেয়ারম্যান কাজী মামুনুর রশিদকে।

বুধবার রাজধানীর বারিধারায় এরশাদের বাড়ি প্রেসিডেন্ট পার্কে তার দ্বিতীয় মৃত্যুবার্ষিকীর মিলাদ মাহফিলে বিদিশার ছেলে এরিক এই নতুন কমিটি ঘোষণা করেন।

অনুষ্ঠানের ব্যানারে প্রধান অতিথি হিসাবে রওশন এরশাদের নাম থাকলেও তিনি এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না।

এরিক বলেন, আমার বাবা যখন অসুস্থ তখন রাতে আমার বাবাকে জিম্মি করে আমার চাচা জিএম কাদের দলের চেয়ারম্যান পদ লিখিয়ে নিয়েছেন। জাতীয় পার্টি আজ ধংসের মুখে।তিনি অবৈধভাবে চেয়ারম্যান পদটি নিয়েছেন আমরা তাকে মনিনা।

এরশাদের মৃত্যুবার্ষিকীর মিলাদ মাহফিলে রওশন উপস্থিত না থাকলেও তার ছেলে সাদ ছিলেন। ছিলেন এরিকের মা বিদিশাও।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ