• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:০৬ অপরাহ্ন
শিরোনাম
দূর্গম হরিনছড়ায় সাংগ্রাঁই  জলকেলি উৎসব উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান  রামগড়ে বৃষ্টি চেয়ে ইস্তিসকার নামাজে মুসল্লিদের বিশেষ দোয়া বাঙ্গালহালিয়া হাই-স্কুল মাঠে সাংগ্রাঁই জলকেলি উৎসবে নানা বয়সের কয়েক হাজার মানুষের উৎসবমুখর উপস্থিতি দুই দিনের রিমান্ড শেষে কেএনএফের ১০ আসামীকে কারাগারে প্রেরণ কাপ্তাইয়ে পুলিশী অভিযানে গাঁজাসহ স্বামী স্ত্রী আটক সেবা নিয়ে গুচ্ছ পরিক্ষার্থীদের পাশে পিসিসিপি কেন্দ্রীয় কমিটি মানিকছড়িতে ইস্তিসকার নামাজ আদায় ভোট কর্মকর্তাদের নিয়ে মানিকছড়িতে প্রশিক্ষণ কর্মশালা মানিকছড়িতে আনারসের পথসভা প্রচার প্রচারণায় গণজোয়ারের সৃষ্টি ডা. শাহিনের প্রচেষ্টায় খুলনা বিভাগে প্রথম মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

ঢামেক হাসপাতাল থেকে নবজাতক চুরি

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ২৪৫ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৩১ আগস্ট, ২০২৩

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার:

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল থেকে তিন দিন বয়সী ছেলে নবজাতক শিশু চুরির ঘটনা ঘটেছে।

আজ বৃহস্পতিবার (৩১ আগস্ট) দুপুর দেড়টার দিকে হাসপাতালে ১০৬ নং ওয়ার্ড থেকে চুরি হয় শিশু নবজাতকটি।

শিশুর পিতা হিরন জানান, পেশায় আমি একজন রাজমিস্ত্রী।গত তিন দিন আগে তার স্ত্রী শাহিনা বেগম কে গর্ভবতী অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ১০৬ নাম্বার গাইনি বিভাগের সিট নাম্বার এক্সটা ওয়ান এ ভর্তি করেন।ওই দিনই একটি ফুটফুটে ছেলে নবজাতক শিশুর জন্ম হয় তাদের পরিবারে।আজ দুপুরে নবজাতকের মা ঘুমিয়ে থাকলে দুপুর দেড়টা থেকে দুইটার দিকে তাদের নির্ধারিত বেড়ে শিশুটিকে না পেয়ে খোঁজাখুঁজি করতে থাকেন তারা। পরে তিনি জাতীয় জরুরী সেবা ৯৯৯ ফোন দিলে সেখান থেকে পুলিশ এসে ঘটনা তদন্ত করছেন বলে জানিয়েছেন তিনি।

তিনি আরও জানান,ভোলা সদরের ইলিশা গ্রামে আমাদের বাড়ি। বর্তমানে মিরপুরের শেওড়াপাড়ায় ভাড়া থাকেন।

ঢাকা মেডিকেল কলে(ঢামেক )হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল নাজমুল হক জানান, আমরা আজ দুপুরের দিকে ঘটনাটি জানতে পারি। পরে শাহবাগ থানা পুলিশকে ডেকে এনে সিসি ক্যামেরার ফুটেজ দেখে ঘটনার সাথে যারা জড়িত আছে তাদেরকে সনাক্তকরণের চেষ্টা করা হচ্ছে। খুব দ্রুতই এ বিষয়ে একটি সমাধানের পথ খুঁজে পাওয়া যাবে বলে তিনি আশা ব্যক্ত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ