• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন
শিরোনাম
মানিকছড়িতে আনারসের পথসভা প্রচার প্রচারণায় গণজোয়ারের সৃষ্টি ডা. শাহিনের প্রচেষ্টায় খুলনা বিভাগে প্রথম মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বৃষ্টির প্রত্যাশায় গোয়ালন্দে ইস্তেস্কা নামাজ আদায় লামায় চাঁদা আদায়কালে অস্ত্র সহ যুবক আটক বাঙ্গালহালিয়াতে সুধীর বিশ্বাসের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামি নরসিংদী হতে  আটক বাংলাদেশের অনগ্রসর ত্রিপুরা জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছে বাত্রিকস- হিরন জয় ত্রিপুরা পেনশন স্কিমে সুবিধাভোগীর সম্পৃক্ততা বাড়াতে কাজ করছে মানিকছড়ি প্রশাসন মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলন করায় অর্ধ লাখ টাকা জরিমানা বান্দরবানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়

খাগড়াছড়ি প্রেস ক্লাবের নব নির্বাচিত কমিটিকে পুলিশ সুপারের ফুলেল শুভেচ্ছা

মোঃ সালাউদ্দিন, বিশেষ প্রতিনিধি / ৬৫ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

 

মোঃ সালাউদ্দিন:- খাগড়াছড়ি জেলা প্রেস ক্লাবের নব নির্বাচিত কমিটির সভাপতি-সাধারণ সম্পাদক সহ কমিটির অন্যান্য সদস্যদের ফুলেল শুভেচ্ছায় বরণ করলেন খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার)

২৭শে মার্চ (বুধবার) খাগড়াছড়ি পুলিশ সুপারের কার্যালয়ে খাগড়াছড়ি জেলা প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটির সভাপতি চৌধুরী আতাউর রহমান রানা ও সাধারন সম্পাদক মোঃ আবু দাউদ সহ কমিটির অন্যান্য সদস্যদের ফুলেল শুভেচ্ছায় বরণ করলেন পুলিশ সুপার। খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার নব নির্বাচিত সদস্যদের সাথে মতবিনিময় করেন এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ও খাগড়াছড়ি জেলার আইন-শৃঙ্খলা পরিবেশ স্বাভাবিক রাখার লক্ষ্যে তাদের সাথে একত্রে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

এসময় পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার) বলেন সামাজিক ক্রাইম কঠোর হস্তে দমন করে জনগণের নিরাপত্তা দিতে পুলিশ অঙ্গীকারাবদ্ধ। অপরাধ নিয়ন্ত্রণ ও দমনে পুলিশের সঙ্গে সাংবাদিকরা ষ্টেক হোল্ডার হিসেবে কাজ করবেন। সাংবাদিকদের সহযোগিতা নিয়ে পুলিশ তাদের দক্ষতা, যোগ্যতা ও অভিজ্ঞতা দিয়ে অপরাধ নিয়ন্ত্রণ ও দমনে কাজ করতে চায়। তাই আপনাদের সার্বিক সহযোগিতায় মাদকের বিরুদ্ধে আমাদের ভূমিকা থাকবে জিরো টলারেন্স।

এসময় পুলিশ সুপার মহোদয় ইভটিজিং, বাল্য বিবাহ, কিশোরগ্যাং, ছিনতাই, চুরি-ডাকাতি, সড়কে শৃঙ্খলা ফিরাতে এবং চোরাকারবারিসহ সমাজের সকল অপরাধীদের দৌরাত্ম রুখে দিতে সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন।

এসময় নব নির্বাচিত কমিটির সকল সদস্য খাগড়াছড়ি জেলার পুলিশ সুপারকে ধন্যবাদ জানান এবং বলেন পুলিশের সঙ্গে সাংবাদিকদের নিবীড় সম্পর্ক বিদ্যমান। পুলিশ হচ্ছে জনগণের বন্ধু। আর পুলিশের বন্ধু হচ্ছে সাংবাদিক। কাজের ক্ষেত্রে একে অপরের সাথে আমরা ওতোপ্রোতোভাবে জড়িত।তাই আইন-শৃঙ্খলা রক্ষায় এবং খাগড়াছড়ির অপরাধ দমনে পারস্পরিক সহযোগিতা সবসময় বিদ্যমান থাকবে এই প্রত্যাশা ব্যাক্ত করেন নব নির্বাচিত কমিটির সভাপতি-সম্পাদক সহ সদস্যগণ।

এসময় উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মোঃ জসীম উদ্দিন পিপিএম সহ বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ