• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন
শিরোনাম
মানিকছড়িতে আনারসের পথসভা প্রচার প্রচারণায় গণজোয়ারের সৃষ্টি ডা. শাহিনের প্রচেষ্টায় খুলনা বিভাগে প্রথম মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বৃষ্টির প্রত্যাশায় গোয়ালন্দে ইস্তেস্কা নামাজ আদায় লামায় চাঁদা আদায়কালে অস্ত্র সহ যুবক আটক বাঙ্গালহালিয়াতে সুধীর বিশ্বাসের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামি নরসিংদী হতে  আটক বাংলাদেশের অনগ্রসর ত্রিপুরা জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছে বাত্রিকস- হিরন জয় ত্রিপুরা পেনশন স্কিমে সুবিধাভোগীর সম্পৃক্ততা বাড়াতে কাজ করছে মানিকছড়ি প্রশাসন মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলন করায় অর্ধ লাখ টাকা জরিমানা বান্দরবানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়

কুতুবজোমে জেলেদের মাঝে ৬৫ দিন মৎস্য আহরণ বন্ধে ভিজিএফ চাউল বিতরণ

হ্যাপী করিম, স্টাফ রিপোর্টার (মহেশখালী) কক্সবাজার: / ১৩৯ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৫ জুন, ২০২৩

হ্যাপী করিম, মহেশখালী:
মা ইলিশ রক্ষা পেলে,সারা বছর ইলিশ মেলে,এই স্লোগান কে সামনে রেখে মহেশখালী উপজেলাধীন কুতুবজোম ইউনিয়নের সোনাদিয়া ২নং ওয়ার্ডের জেলেদের মাঝে মৎস্য ভিজিএফ চাউল বিতরণ করা হয়েছে।

৫ ই জুন সোমবার, সকাল সাড়ে ১১ টা থেকে কুতুবজোম ইউনিয়নের ২নং ওয়ার্ডের জেলেদের মাঝে ৫০ কেজি করে মৎস্য ভিজিএফ চাউল বিতরণ করা হয়।

এসময় উপজেলা উপ-সহকারী কৃষি কর্মকর্তা ও ট্যাগ অফিসার দিদারুল ইসলাম এর উপস্থিতে এই চাউল বিতরণ করেন, কুতুবজোম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট শেখ কামাল। এ ছাড়াও উপস্থিত ছিলেন, কুতুবজোম ইউনিয়ন যুবলীগের সভাপতি গোলাম কিবরিয়া সিকদার, ইউনিয়ন পরিষদের সচিব মোহাম্মদ রশিদ, ২নং ওয়ার্ড ইউপি সদস্য একারাম মিয়া, ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য শামসুল আলম বাদশা’সহ অন্যান্যরা।

ইউপি সচিব মোহাম্মদ রশিদ জানান, কুতুবজোম ইউনিয়নে মোট ৪৩৬৩ নিবন্ধিত জেলে রয়েছে। এতে ৯ টি ওয়ার্ডে বরাদ্দের চাউল ২৪৪.৩২৮ মেট্রিক টন। আজ সোনাদিয়া ২নং ওয়ার্ডের ৩১৫ জন জেলেদের মধ্যে উপস্থিত ৩০০ জন জেলে পরিবারের মাঝে চাউল বিতরণ হয়। প্রতিজন’কে ৫০ কেজি। পর্যায়ক্রমে বাকি ৮ ওয়ার্ডে বিতরণ করা হবে।

জেলে পরিবারের অভিযোগ প্রথমে ৫০ কেজির চেয়ে কম বিতরণে হটগোল হলে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ইয়াছিনের হস্তক্ষেপে সুষ্ঠু ভাবে বিতরণ করা হয়েছে বলে জানান।

এ সময় চেয়ারম্যান এডভোকেট শেখ কামাল তার বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জেলেদের মাঝে মৎস্য ভিজিএফ চাউল বিতরণে ব্যবস্থা করে জেলেদের মুখে হাসিফুটান তাই ৮নং কুতুবজোম ইউনিয়নে সর্বস্তরের জনগণে পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীকে আন্তরিক অভিনন্দন ও ধন্যবাদ জ্ঞাপন করছি ও মহেশখালী-কুতুবদিয়ার মাটি ও মানুষের প্রান প্রিয় নেতা আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এমপি মহোদয় সর্বদাই তাঁর নির্বাচনী এলাকার মানুষের সুখে দুঃখে পাশে থেকে সেবা করে যাচ্ছেন।আপনারা সবাই এমপি মহোদয় এর জন্য মনখুলে দোয়া করবেন।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ