• শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৩০ অপরাহ্ন
শিরোনাম
বেলকুচি থানায় পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত চট্টগ্রাম ইপিজেড থানা দ্বি-বার্ষিক পরিদর্শনে (অতিরিক্ত আইজিপি) কৃষ্ণপদ রায় মহেশখালীতে বিসিএস সুপারিশপ্রাপ্ত ৭ ক্যাডার’কে শুভেচ্ছা জানালেন ইউএনও সোনাগাজীতে ইউনাইটেড প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য পিসিসিপি ‘হেল্প ডেস্ক’ মানিকছড়িতে উপ-নির্বাচন প্রতীক পেয়ে প্রচারণায় প্রার্থীরা বান্দরবানে ২৫ এবং ৫২ কিলোমিটার ম্যারাথন দৌড়ে আলমগীর হোসেন ও আব্দুর রহমান প্রথম লংগদুতে সেনা জোনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ মানিকছড়িতে ইজারা বর্হিভুত বালু মহালে অভিযান ১ লাখ ৭০ হাজার টাকা জরিমানা মহালছড়িতে শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপিত

ভিয়েতনামে ভবনে আগুন, ৫০ জনের মৃত্যু

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ২৬২ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৩

দক্ষিণ-পূর্ব এশিয়ার দেশ ভিয়েতনামের রাজধানী হানোইয়ে একটি নয় তলা ভবনে ভয়াবহ অগ্নিকাণ্ডে তিন শিশুসহ কমপক্ষে ৫০ জনের মৃত্যু হয়েছে। মার্কিন সংবাদমাধ্যম নিউইয়র্ক টাইমসের প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

স্থানীয় সংবাদমাধ্যম দ্যান ত্রির প্রিতবেদনে বলা হয়, বুধবার সকালে এ অগ্নিকাণ্ড হয়। ভবনটি থেকে ৭০ জনকে উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃতদের মধ্যে ৫৪ জনকে হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় এক বাসিন্দা বার্তা সংস্থা এএফপিকে বলেন, সাহায্য চাওয়া অনেক মানুষের চিৎকার শুনতে পেয়েছি। কিন্তু আমরা তাদের খুব বেশি সাহায্য করতে পারিনি। ভবনটি এতটাই বদ্ধ ছিল যে, বের হওয়ার কোনো রাস্তাই ছিল না। হতাহতদের বের হয়ে আসার কোনো সুযোগ ছিল না।

স্থানীয় টেলিভিশনে প্রচারিত একটি ভিডিওতে দেখা গেছে, ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নেভানোর চেষ্টা করছেন। ওই সময় ভবন থেকে ধোঁয়া বের হতে দেখা যাচ্ছিল।

গত বছর ভিয়েতনামের বাণিজ্যিক শহর হো চিন মিনহে গত বছর একটি তিন তলা ভবনে আগুন লেগে ৩২ জনের মৃত্যু হয়েছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ