• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপির আগামীর রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা-আকাঙ্ক্ষা ও প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে- আমীর খসরু বানভাসিদের জন্য রাজারবাগ দরবার শরীফের মেডিকেল ক্যাম্পেইন খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সাত দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছে রেড ক্রিসেন্ট আরাফাত রহমান কোকোর স্মৃতি স্মরণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত কাচালং নদীতে গোসল করতে নেমে এক কিশোরী নিখোজ নবীনগরে উস্তাদ আলাউদ্দিন খাঁ,র ৫২ তম মৃত্যু বার্ষিকী পালন মানিকছড়িতে মারমা কল্যাণ সমিতির মতবিনিময় ও আলোচনা সভা মানিকছড়িতে মারমা ঐক্য পরিষদের মতবিনিময় সভা জেলার ত্রাণ তহবিলে নানিয়ারচর বিএনপির অর্থ জমা লংগদুতে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে সেনা জোন লংগদুতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত লংগদুতে ইউপি সদস্য রূপচান,র, পদ ত্যাগের দাবিতে মানববন্ধন

শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস

মোঃ আলমগীর হোসেন, লংগদু (রাঙ্গামাটি): / ১৩৫ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪

 

মোঃ আলমগীর হোসেন লংগদু (রাঙ্গামাটি)
লংগদুতে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অণেষণ প্রতিযোগীতা ও জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ পুরষ্কার ও সনদ বিতরণী অনুষ্ঠান এসব কথা বলেন উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান জনাব বাবুল দাস বাবু।
১৬ জুলাই, ২০২৪ রোজ রবিবার সকাল সাড়ে দশটায় উপজেলা পাবলিক লাইব্রেরি মিলনায়তনে উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অণ্বেষণ প্রতিযোগিতা-২০২৪ এর পুরষ্কার ও সনদ বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ সাইফুল ইসলামের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক জনাব সুলতান আহমেদের উপাস্থাপনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লংগদু উপজেলা পরিষদ চেয়ারম্যান জনাব বাবুল দাশ বাবু।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লংগদু সরকারি মডেল কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জনাব মোঃ আজগর আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান জনাব মোঃ রাকিব হোসেন, মহিলা ভাইস-চেয়ারম্যান ফাতেমা জিন্নাহ, ও উপজেলা একাডেমিক সুপারভাইজার জনাব মোঃ শওকত আকবর।
রাবেতা মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল করিম,বায়তুশ শরফ কমপ্লেক্সের সুপার হাফেজ মাওলানা ফোরকান আহম্মেদসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও সহকারি  শিক্ষকগন।

প্রধান অতিথি তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে  গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ  গঠনে সকল শিক্ষার্থী, শিক্ষক ও শিক্ষা প্রতিষ্ঠানের যথাযথ ভুমিকা পালন করার আহবান জানান।

উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ সাইফুল ইসলাম তার বক্তব্যে বলেন গতানুগতিক শিক্ষা ব্যবস্থার মাধ্যমে নয়,  সকলকে নতুন কারিকুলামের মাধ্যমে নিজেদেরকে উন্নত রাষ্ট্রের সাথে তাল মিলিয়ে চলার উপযোগী এবং তথ্য ও প্রযুক্তির নির্ভরতার এই যুগে সকলকে স্মার্ট দেশ গঠনে সক্রিয় ভুমিকা রাখার আহবান জানান।

আলোচনা সভার পর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের বিজয়ী শিক্ষক, শিক্ষার্থীদের মধ্যে  ভিন্ন ভিন্ন ক্যাটাগতিতে সর্বমোট ৩৪ টি ইভেন্টে পুরষ্কার তুলে দেন অতিথিবৃন্দ।

এসময় মাধ্যমিক শিক্ষা পরিবারের পক্ষ হতে নবনির্বাচিত চেয়ারম্যান বাবুল দাস বাবুকে ফুলেল শুভেচছা জানানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ