• সোমবার, ২৭ মে ২০২৪, ১২:২১ অপরাহ্ন
শিরোনাম
গাজায় ইসরায়েলের ভয়াবহ হামলা, নারী-শিশুসহ নিহত ৩৫ দুর্যোগ মোকাবেলায় দীঘিনালায় ২১ আশ্রয়কেন্দ্র প্রস্তুত বান্দরবানে কেএনএফ সন্দেহে গ্রেপ্তার ৪ জন রিমান্ডে গুইমারায় ঘূর্ণিঝড় রেমালের সম্ভাব্য ক্ষয়ক্ষতি এড়ানোর লক্ষ্যে উপজেলা প্রশাসনের সতর্ক বার্তা জারি কাপ্তাই লগগেইট জয়কালী মন্দিরে সংবর্ধিত হলেন নব নির্বাচিত চেয়ারম্যান নাছির উদ্দীন পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকীতে দুদিনব্যাপী অনুষ্ঠানের আয়োজন ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে তলিয়ে গেলো সুন্দরবনের পর্যটনকেন্দ্র কাপ্তাইয়ে টিসিবির পণ্য পেল ১৬৭৭ জন ঘুমধুম সীমান্তে মাইন বিস্ফোরণে একজনের পা বিচ্ছিন্ন গোয়ালন্দ উপজেলা ছাত্রদলের সা: সম্পাদক কে হত্যার চেষ্টা চিকিৎসক ও নার্স সংকটে পানছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কাপ্তাই জেলা নৌ স্কাউটসের ১১ জন স্কাউটস এর  প্রেসিডেন্ট’স স্কাউট অ্যাওয়ার্ড অর্জন 

ফ্যাক আইডি এর খপ্পরে কাপ্তাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি অংসুসাইন চৌধুরী

নিজস্ব প্রতিবেদক , কাপ্তাই, রাঙ্গামাটি / ৮১০ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০

নিজস্ব প্রতিবেদক, কাপ্তাই, রাঙ্গামাটি

গনতন্ত্রের মানষ কণ্যা জন নেত্রী শেখ হাসিনার নির্দেশিত পথ ধরে এগিয়ে যাবো একান্ত এক সাক্ষাৎকারে জানালেন তিনি।

স্বৈরাচার বিরোধী আন্দোলনের ৯০ এর অভ্যুত্থানের রাজ পথ কাঁপানো সেই টগবগে যুবক, তৎসময়ের রাঙ্গামাটি জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক অংসুসাইন চৌধুরী আজ সমালোচনার মুখোমুখি ।

“গনতন্ত্র মুক্তি পাক্ , স্বৈরাচার নিপাত যাক্” এই শ্লোগানে রাজপথ মুখরিত করে রাখতো যেই যুবক সে হলো বর্তমানে কাপ্তাই উপজেলা আওয়ামীলীগের কর্ণধার।

তিনি জানান এক শ্রেণীর সমালোচকের খপ্পরে পড়েছেন তিনি।কাপ্তাইয়ের সমস্ত নেতা কর্মীদের একত্রিত করে বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবীত তখনই কেবল মাত্র উন্নয়নের ধারাকে থামিয়ে দেওয়ার জন্য আওয়ামীলীগকে মেধা শূন্য করার জন্য এক শ্রেণীর রাজাকার জামাতীদের লোক দলে ভাঙ্গনের জন্য পায়তারা করছে।

কাপ্তাই উপজলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক লিমন জানান কাপ্তাই উপজেলা আওয়ামীলীগের অভিভাবক বললে অংসুসাইনকেই বুঝায়।সাময়িক সমালোচনার মুখে পড়েছে, তা কেটে যাবে।কারন তার বিরুদ্ধে কেন্দ্রীয় কমিটির সভাপতি/সাধারণ সম্পাদকের নিকট ফ্যাক নাম ব্যবহার করে মিথ্যা বানেয়াট অভিযোগ করা হয়েছে।

কাপ্তাই ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবু অমল দে জানান দুষ্ট প্রকৃতির লোকজন অংসুসাইন চৌধুরী বিরুদ্ধে অপপচার চালাচ্ছে।

কাপ্তাই উপজেলা আওয়ামীলীগকে মেধাশূন্য করে গনতন্ত্র তথা বাংলাদেশ আওয়ামীলীগের উন্নয়নের ধারাকে বাঁধা গ্রস্ত করার জন্য ষড়যন্ত্র চালাচ্ছে কুচক্রীমহল,অচিরেই মেঘ কেটে যাবে বকে আশাবাদী তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ