• সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
ফরিদপুর রেলস্টেশনে ঢাকামুখী কমিউটার ট্রেনের গতিরোধ পাহাড়খেকো আওয়ামী লীগ নেতা আহসান উল্লাহ’কে ঠেকাবে কে ? কাপ্তাই সেনা জোনের উদ্যোগে চালু হল ”মানবতার দেওয়াল” কালবৈশাখীর ছোবলে মানিকছড়িতে ঘর-বাড়ি ভেঙে চুরমার বিদ্যুৎ লাইন বির্পযয় রামগড়ে বজ্রপাতে গংজ মার্মার মৃত্যু কাপ্তাই পানি বিদ্যুৎ কেন্দ্রের সাব স্টেশনের সুইচ ইয়ার্ডে অগ্নিকান্ড উপজেলা নির্বাচনে নিজেদের প্রার্থীদের জেতাতে মরিয়া জেএসএস (সন্তু) খাগড়াছড়িতে নির্বাচনের প্রার্থীদের সঙ্গে মতবিনিময় মা‌টিরাঙ্গায় সাংবাদিক হাসান আল মামুনের বিরু‌দ্ধে মানববন্ধন মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ

দীঘিনালায় আ.লীগ ও সহযোগী সংগঠনের বিক্ষোভ মিছিল

মোঃ মহাসিন মিয়া, নিজস্ব প্রতিনিধি (দীঘিনালা)  / ২১৮ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৪ জুন, ২০২২

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আ.লীগের সভাপতি শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে দীঘিনালা উপজেলা আ.লীগ ও সহযোগী সংগঠন।

৪ জুন (শনিবার) বিকেলে উপজেলা আ.লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে উপজেলা আ.লীগের সভাপতি মো. কাশেম’র নের্তৃত্বে দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের করে উপজেলা পরিষদ চত্বর ঘুরে এসে বঙ্গবন্ধু চত্বর সংলগ্ন দলীয় কার্যালয়ের সামনে এসে আলোচনা সভার মধ্যে দিয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ সমাপ্ত হয়।

সমাবেশে উপজেলা আ.লীগ ও সহযোগী সংগঠনের নেতারা তাঁদের বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি প্রদানকারী ও ষরযন্ত্রকারীদের কঠোর হুশিয়ারী দেয়।

এসময় আরও উপস্থিত ছিলেন,
উপজেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি মাহাবুবুল আলম, সাধারণ সম্পাদক বিদ্যুৎ বরণ চাকমা, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম রাজু, সাংগঠনিক সম্পাদক মো. সফিক, মোস্তফা কামাল মিন্টু, সীমা দেওয়ান সহ উপজেলা আ.লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ