• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৩২ অপরাহ্ন
শিরোনাম
তীব্র তাপপ্রবাহে দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথে কমেছে যাত্রী ও যানবাহন কাপ্তাই তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ডেন্টাল বিভাগ চালু করেছে ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লংগদু বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত 

কুড়িগ্রামে দুই ট্রাকের সংঘর্ষে ট্রাকের হেলপার নিহত

আনিসুর রহমান, রাজারহাট প্রতিনিধি: / ২৬২ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৪ জুন, ২০২২

কুড়িগ্রামের জিয়া বাজার এলাকায় ২ ট্রাকের সংঘর্ষে ট্রাকের হেলপার আলম মিয়া (৫০) নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন ঘাতক ট্রাকটির চালকও।৪ জুন শনিবার ভোর আনুমানিক ৫ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, চিলমারী থেকে নাগেশ্বরীগামী একটি ট্রাক কুড়িগ্রাম জিয়া বাজার এলাকায় পৌঁছলে সেখানে দাঁড়িয়ে থাকা অপর একটি ট্রাককে ধাক্কা দেয়, সেখানে থাকা হেলপার আলম মিয়া ঘটনাস্থলেই নিহত হন। ঘাতক ট্রাকটির চালকও গুরুতর আহত হয়েছেন। তাকে কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি বর্তমানে পুলিশ হেফাজতে চিকিৎসাধীন রয়েছেন। তবে অপর ট্রাকটির চালক পলাতক রয়েছেন।
সদর থানার ডিউটি অফিসার নাজমুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পুলিশ রয়েছে ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ