Header Border

ঢাকা, মঙ্গলবার, ২৬শে মে, ২০২০ ইং | ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৭°সে
শিরোনাম :
মাদারীপুরে এক পুলিশ সদস্য সহ ০৪জন করোনা আক্রান্ত ঘোরাঘাটে পানি নিষ্কাসনকে কেন্দ্র করে প্রতিবেশীর হাতে নিহত ১ দি চেঙ্গী চাইল্ড হোম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নির্মাণ কাজের শুভ উদ্বোধন কাপ্তাই জল বিদ্যুৎ কেন্দ্রের প্রবেশ মুখ স্মরন কালের লকডাউন মাদারীপুরে মোটরসাইকেল দূর্ঘটনায় নিহত ১ ঈদে ভবঘুরে পাগলদের মাঝে খাবার বিতরণ করলেন জনসেবা যুব কল্যাণে আমরা চোলাই মদসহ মাগুরায় দুই মাদক বিক্রেতা গ্রেফতার পানছড়িতে ঈদ সামগ্রী বিতরণ করলো জুনাব আলী ফাউন্ডেশন রাঙামাটিবাসীকে কাউখালী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহীন আলমের ঈদ শুভেচ্ছা রামগড় উপজেলার সর্বস্তরের জনগণের প্রতি ঈদ শুভেচ্ছা জানান করেন উপজেলা চেয়ারম্যান বিশ্ব কুমার কার্বারী 

বিগত বিশটি বছর যাবত শুধু আমরা আশার বানী শুনেছি কার্যত কেউ কথা রাখেনি

দৈনিক পার্বত্য কন্ঠ-মহালছড়ি

মহালছড়িতে সদরের গ্রামীণ রাস্তায় উভয় পাশে ড্রেনসহ সলিংকরণের জন্য প্রশাসনের দৃষ্টি কামনা

রিপন ওঝা,মহালছড়ি সংবাদদাতা

খাগড়াছড়ি জেলার মহালছড়িতে উপজেলা পরিষদ ভবনের পাশের রয়েছে নার্সারীপাড়া নামক এলাকা, টাউন হল এলাকা, ক্যান্টিন নিচের এলাকা। উপজেলা পরিষদ ও প্রশাসনের সরকারি টাউন হল, সমবায় অফিস, পল্লী সঞ্চয় ব্যাংক । সরকারি এইসব প্রতিষ্ঠানের নিচ দিয়ে গ্রামীণ রাস্তা। কয়েকটি গ্রামের জনগণের জন্য গুরুত্বপূর্ণ সড়কে পরিণত হয়েছে। এছাড়াও প্রতিদিন এই রাস্তা দিয়ে উপজেলার কাটিংটিলা, চোংড়াছড়ি, চোংড়াছড়ি হেডম্যানপাড়া, শান্তিনগর, নতুনপাড়া, টিএনটিপাড়া, হাসপাতাল এলাকা, চোংড়াছড়ি মধ্যমপাড়া, মহাজন পাড়া, সাতগুড়িয়া, চোংড়াছড়ি মুখ থেকে মহালছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ে ও কলেজ এবং মহালছড়ি ফুটবল মাঠে খেলাধুলা করাসহ যাতায়াতে শত শত লোক রাস্তাটি ব্যবহার করে আসছে। কিন্তু বর্তমানে এ রাস্তাটির বেহাল অবস্থা। প্রতি দিন পথচারীদের ছোট খাটো দূর্ঘটনার সম্মুখীন হতে হয়। পথচারীরা ঝুকি নিয়ে চলাচল করলেও অল্প বৃষ্টিতে রাস্তাটি ব্যবহার অনুপযোগী হয়ে পড়ে। ঐ রাস্তা পাকা করার জন্য এলাকার বাসিন্দারা অনেক দিন ধরেই দাবি জানিয়ে আসছেন। বর্তমান মহালছড়ি উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রতন কুমার শীল কাজ করার জন্য প্রস্তুতি গ্রহণ করেন। বৃষ্টির কারণে কেটে সমান করা বেলেমাটি বৃষ্টির পানিতে ধুয়ে চলে যায় ফলে বড় বড় খানাখন্দের সৃষ্টি হয়।

নাম প্রকাশ্যে অনিচ্ছুক যুবক তার নিকট প্রশ্নে জবাবে সে বলে এই এলাকাটি সদর ইউনিয়ন ১নং ওয়ার্ডে অবস্থিত। তবে অতীব দুঃখের বিষয় কোন নির্বাচন আসলে এই এলাকায় পথসভায় শুধু প্রতিশ্রুতি আর আশার বানী শুনতে পাই কিন্তু এই অপূরণীয় কাজটি কেউ আর করে না, বিগত বিশটি বছর যাবত শুধু আমরা আশার বানী শুনেছি কার্যত কেউ কথা রাখেনি, প্রতি বছর বর্ষাকালে কি পরিমাণ ভোগান্তি পোহাতে হয় তা আমরা শুধু জানি, মাঝে মাঝে মনে হয় আমরা হয়তো এদেশের নাগরিক না তাইতো আমরা অবহেলিত আজও তা পূরণ হয়নি। এ দিকে ওই রাস্তায় ধসে গিয়ে তৈরি হয়েছে বড় বড় খানাখন্দ। কোনও কোনও অংশ ধসে গিয়ে ড্রেনে মিশেছে।

স্থানীয় জনগন রাস্তাটির যথাযথ উন্নয়নে যথাযথ কর্তৃপক্ষের হস্তক্ষেপ কমনা করছেন।

শেয়ার করুন

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

দি চেঙ্গী চাইল্ড হোম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নির্মাণ কাজের শুভ উদ্বোধন
কাপ্তাই জল বিদ্যুৎ কেন্দ্রের প্রবেশ মুখ স্মরন কালের লকডাউন
পানছড়িতে ঈদ সামগ্রী বিতরণ করলো জুনাব আলী ফাউন্ডেশন
রাঙামাটিবাসীকে কাউখালী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহীন আলমের ঈদ শুভেচ্ছা
রামগড় উপজেলার সর্বস্তরের জনগণের প্রতি ঈদ শুভেচ্ছা জানান করেন উপজেলা চেয়ারম্যান বিশ্ব কুমার কার্বারী 
ক্রান্তিলগ্নে ঈদ খাদ্য সামগ্রী দিলেন বেতবুনিয়া ইউনিয়ন ৩নং ওয়ার্ড শাখা ছাত্রলীগ

আরও খবর

সম্পাদক  প্রকাশক : এম শাহীন আলম।