• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৪২ অপরাহ্ন
শিরোনাম
কেএনএফ’র সন্ত্রাসী তৎপরতার প্রতিবাদ জানিয়েছে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী রুমায় তুমুল গোলাগুলি আতঙ্ক, হতাহতের শঙ্কা বর্ণাঢ্য আয়োজনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সম্মেলন অনুষ্ঠিত মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল

মাগুরায় ব্যবসায়ীর দোকানে সংঘবদ্ধ সন্ত্রাসী হামলা, ভাংচুর ও ৬ লক্ষ টাকা লুট

মাগুরা প্রতিনিধিঃ / ২৫৫ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৫ মে, ২০২২

গতকাল ২৪ মে মঙ্গলবার বিকাল আনুমানিক ৫ টার দিকে মাগুরাজেলার রাঘবদার ইউনিয়নের বালিয়াডাঙ্গা গ্রামের গরুখামারি ও গরুব্যবসায়ী মো আবু সাঈদ মোল্লা (৫০) এর উপর পার্শবর্তী বেরোইল গ্রামের তৌহিদ বিশ্বাসের (২৮) নেতৃত্বে একদল সংঘবদ্ধ সন্ত্রাসী দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায় এবং তাকে মারাত্মকভাবে আহত করে ও দোকানে থাকা গরু বিক্রির নগদ ৬ লক্ষ টাকা লুট করে নিয়ে যায়। পরবর্তীতে আহত আবু সাঈদকে দ্রুত মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়, বর্তমানে তার অবস্থা সংকটমুক্ত হলেও মাথার ক্ষতস্থানে তিন তিনটি সেলাই করা হয়েছে এবং শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন রয়েছে। এদিকে আবু সাঈদের বালিয়াডাঙ্গা বাজারে অবস্থিত দোকানের মালামাল ও দোকানে রাখা ইলেক্ট্রনিক জিনিসপত্রগুলোও ভেঙে গুড়িয়ে দিয়েছে হামলাকারীরা। আবু সাঈদ জানান ” আমাকে হত্যা ও টাকা লুট করার উদ্দেশ্যেই মূলত আমার উপর হামলা করা হয়েছে, আমি ও আমার পরিবার চরম নিরাপত্তাহীনতার মধ্যে আছি।

প্রতক্ষদর্শীদের বরাত দিয়ে জানা যায়, ঘটনার দিন সকালবেলা একটি গরু কেনাবেচাকে কেন্দ্র করে অভিযুক্ত তৌহিদ বিশ্বাসের সাথে আবু সাঈদের ধস্তাধস্তি হয় এবং তৎক্ষণাৎ স্থানীয় পান্নু মেম্বার ও বেরোইল গ্রামের মাতবর জাহিদ ও ফারুকের মধ্যস্থতায় বিষয়টি মীমাংসা করা হয়। কিন্তু সন্ত্রাসী তৌহিদ বিশ্বাস তার ভাড়া করা গুন্ডা বাহিনীর সদস্য আক্তার বিশ্বাস, আনিস বিশ্বাস, রাশেদ, নাসিম, জসিম, সুজন সিমরাম, ইমরান, আনোয়ারকে নিয়ে তিনটি মোটরসাইকেল যোগে রড, হাতুড়ি ও জিআই পাইপ নিয়ে দোকানে এসে এলোপাথাড়ি মারধর ও ভাঙচুর শুরু করে।

আবু সাঈদ মোল্লার পিতা হাবিবুর রহমান জানান ” আমরা খুব আতংকের মধ্যে আছি, আমি মাগুরা প্রশাসনের কাছে ন্যায় বিচারের জোর দাবি জানাচ্ছি এবং আমাদের লুট হওয়া টাকা উদ্ধারের জন্য আবেদন জানাচ্ছি।

এদিকে ঘটনার পরপরই লক্ষীপুর পুলিশ ফাঁড়ির এস আই আব্দুল খালেক ঘটনা স্থল পরিদর্শন করেন এবং ভুক্তভুগি পরিবারকে মাগুরা সদর থানায় অভিযোগ দায়ের করতে বলেন বলে তিনি জানান। রিপোর্ট লেখা পর্যন্ত থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছিল।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ