• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে বিক্ষুব্ধ জুম্ম ছাত্র-জনতার ডাকে ৭২ ঘণ্টা সড়ক অবরোধ ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন

বীর মুক্তিযোদ্ধা আব্দুর রব ফরাজী ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক, রাঙ্গামাটি: / ৩৬৮ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৩০ এপ্রিল, ২০২২

রাঙ্গামাটিতে বীর মুক্তিযোদ্ধা আব্দুর রব ফরাজী ফাউন্ডেশন এর উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (৩০শে এপ্রিল) সকালে রাঙ্গামাটি কলেজ মাঠে অসহায় ও হতদরিদ্র ৩০টি পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন, ফাউন্ডেশনের চেয়ারম্যান তানিয়া আক্তার। ঈদ উপহার হিসেবে সেমাই, চিনি, দুধ ও পোলাও চাল বিতরণ করা হয়।

এসময় ফাইন্ডেশনের কার্যকরী সদস্য সঞ্জয় দেওয়ানজি তপু ও সাধারণ সম্পাদক মনিরা পারভিনসহ সুবিধাভোগী পরিবার সমূহ উপস্থিত ছিলেন।

এই বিষয়ে তানিয়া আক্তার বলেন, আমার বাবা একজন বীর মুক্তিযোদ্ধা ছিলেন। আমরা তার আদর্শ বহন করি। তার স্মৃতি ধরে রাখতে এবং তার মত গমমানুষের সেবার জন্য আমরা ফাউন্ডেশনটি প্রতিষ্ঠা করেছি। আগামীতে আরো বৃহৎ পরিসরে আমরা বিভিন্ন জনকল্যাণমূলক কাজ করব।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ