• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০৬ পূর্বাহ্ন
শিরোনাম
বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন

লামায় টিসিবি’র ভ্রাম্যমান ট্রাকসেল কার্যক্রমে পণ্য পাচ্ছেন ১৯,৪২৬ জন উপকারভোগী

মোহাম্মদ রফিকুল ইসলাম, নিজস্ব সংবাদদাতা, লামা / ৩০৮ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২০ মার্চ, ২০২২

লামা উপজেলায় টিসিবির “ভ্রাম্যমান ট্রাকসেল” কার্যক্রম শুরু হয়েছে। বাংলাদেশ সরকারের পক্ষ থেকে আসন্ন রমজান মাসকে কেন্দ্র করে বাণিজ্য মন্ত্রণালয়ের অধিনে লামা উপজেলা প্রশাসনের তত্ত্বাবধানে টিসিবি’র এই ভ্রাম্যমান ট্রাকসেল কার্যক্রম রোববার (২০ মার্চ) শুরু হয়।

রোববার সকালে লামা শহরের পৌর বাসটার্মিনালে এই কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়। এসময় উপস্থিত ছিলেন, লামা উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল, লামা উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোস্তফা জাবেদ কায়সার, লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) কাজী আতিকুর রহমান, লামা উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ জাহেদ উদ্দিন, মিলকী রাণী দাশ, লামা উপজেলা মৎস্য কর্মকর্তা মকসুদ হোসেন ও লামা পৌরসভার কাউন্সিলর মোঃ সাইফুদ্দিন।

উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় সূত্রে জানা যায়, এই কার্যক্রমের আওতায় লামা উপজেলার ১টি পৌরসভা ও ৭টি ইউনিয়নে সর্বমোট ১৯,৪২৬ জন উপকারভোগী টিসিবি’র ভ্রাম্যমান ট্রাকসেল এর পণ্য পাবেন। ২০ মার্চ শুরু হওয়া প্রথম দফার কার্যক্রম চলবে ৩০ মার্চ পর্যন্ত এবং দ্বিতীয় দফায় ৩ এপ্রিল থেকে শুরু হয়ে চলবে ২০ এপ্রিল পর্যন্ত। ‘উপকারভোগী’ পরিবারের মধ্যে প্রতি লিটার ১১০ টাকা দরে ২ লিটার সয়াবিন তেল, ৫৫ টাকা কেজি দরে ২ কেজি চিনি, ৬৫ টাকা কেজি দরে ২ কেজি মসুর ডাল দেওয়া হবে। এছাড়া ২ কেজি করে ছোলা পাবেন ৫০ টাকা দরে।

লামা উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোস্তফা জাবেদ কায়সার বলেন, নিম্ন আয়ের মানুষের কাছে টিসিবির পণ্য পৌঁছে দিতে ইতিমধ্যে তালিকা প্রস্তুত কাজ সম্পন্ন হয়েছে। আমাদের তত্তাবধানে এই কার্যক্রম চলছে। অত্যান্ত স্বচ্ছতার সাথে এই কার্যক্রম করা হচ্ছে। প্রতিটি টিসিবির পণ্য বিক্রি কেন্দ্রে ট্যাগ অফিসার দিয়ে কার্যক্রম তদারকি তরা হচ্ছে।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ