• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩২ অপরাহ্ন
শিরোনাম
বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন

সেবার মান বাড়বে দূর হবে সংকট

মোহাম্মদ রফিকুল ইসলাম, নিজস্ব সংবাদদাতা / ২১৭ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১ মার্চ, ২০২২

লামা স্বাস্থ্য কমপ্লেক্সে ৮ চিকিৎসকের যোগদান

বান্দরবানের লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একসাথে ৮ জন নতুন চিকিৎসকের যোগদান করেছেন। সোমবার (২৮ ফেব্রুয়ারি) সকালে উপজেলা স্বাস্থ্য বিভাগে ৪২তম বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারে উর্ত্তীণ হয়ে লামা উপজেলা সদর হাসপাতালে যোগদান করেন।

এসময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ মঈনুদ্দীন মোর্শেদ ও ডাঃ রোবিন (আরএমও) যোগদানকৃত ডাক্তারদের ফুল দিয়ে বরণ করে নেন।

যোগদানকৃত ডাক্তাররা হলেন, ডাঃ মোঃ জুনায়েদ, ডাঃ ছলিমা খানম রুপা, ডাঃ বাঁধন দাশ, ডাঃ ফারজানা আলী, ডাঃ জেসমিন আক্তার, ডাঃ সাজিনাতুল মরুয়া, ডাঃ মোঃ শহীদুল ইসলাম ও ডাঃ আতিয়া সুলতানা লাকি।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মোহাম্মদ মঈনুদ্দীন মোর্শেদ জানান, করোনা পরিস্থিতিতে হাসপাতালে রোগীর চাপ, টিকা প্রদান সহ প্রাত্যহিক রোগীর চিকিৎসা সেবা দিতে এতদিন হাসপাতালে পর্যাপ্ত চিকিৎসক ছিলনা। আশা করছি তাঁদের যোগদানের মধ্য দিয়ে এই সংকট দূরীভূত হবে এবং সেবার মান বাড়বে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ