• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে তথ্য আপার উঠান বৈঠক অনুষ্ঠিত মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু তীব্র তাপপ্রবাহে দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথে কমেছে যাত্রী ও যানবাহন কাপ্তাই তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ডেন্টাল বিভাগ চালু করেছে ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লংগদু বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে

শশুর বাড়ি বেড়াতে এসে নানিয়ারচরে বিষপানে জামাইয়ের মৃত্যু

মেহেদী ইমাম, নানিয়ারচর প্রতিনিধিঃ / ১৯৭ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২২

খাগড়াছড়ির মহালছড়ি হতে রাঙামাটির নানিয়ারচরে শশুর বাড়ি বেড়াতে এসে ভূলবশত বিষপানে এক যুবকের মৃত্যু হয়েছে। মৃত দিপু দেওয়ান (৩০) মহালছড়ি উপজেলার ব‍্যাংঙমারা খোলার মোবাছড়ি এলাকার মনতোষ দেওয়ানের পুত্র।

স্থানীয়া সূত্রে জানা যায়, নানিয়ারচর সদর ইউনিয়নের চিল্যাতলি এলাকার মিয়াধন চাকমার বাড়ি এই ঘটনা ঘটেছে। তার মেয়ে জামাই মধ্য রাতে পানি ভেবে ভূলবশত বিষপান করে ফেলে। স্থানীয়রা এসময় তাকে নানিয়ারচর সদর হাসপাতালে নিয়ে আসে।

অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রাঙামাটি সদর হাসপাতালে পাঠালে পথেই মৃত্যুবরণ করে এই যুবক।

এবিষয়ে নানিয়ারচর সদর ইউনিয়ন চেয়ারম্যান বাপ্পী চাকমা বলেন, আমি এই ঘটনায় দূঃখ প্রকাশ করছি এবং মৃতের আত্মার হিত সুখ কামনা করছি।

নানিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) তদন্ত রফিকুল ইসলাম বলেন, সকালে আমরা এবিষয়ে অবহিত হয়েছি। এখনও কোন মামলা হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ