• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৮ অপরাহ্ন
শিরোনাম
রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন

খাগড়াছড়িতে বিহারাধ্যাক্ষ হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে আটক-১

নিজস্ব প্রতিবেদক: / ২১৫ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ৪ ফেব্রুয়ারী, ২০২২

খাগড়াছড়ি জেলা সদরের গুগড়াছড়িতে আলোচিত বিহারাধ্যাক্ষ বিশুদ্ধা মহাথের হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে রূপায়ন চাকমা(৩৭) নামে একজনকে আটক করা হয়েছে।
বৃহস্পতিবার দিবাগত রাত(৪ ফেব্রুয়ারী) দেড়টার দিকে জেলা সদরের কমলছড়ি থেকে তাকে আটক করা হয়।
এ সময় আটক ব্যক্তির কাছ থেকে বিহারাধ্যাক্ষ বিশুদ্ধা মহাথের’র মোবাইলের সিমটি  উদ্ধার করা হয়।
খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মুহম্মদ রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তথ্যপ্রযুক্তি ব্যবহার করে রূপায়ন চাকমাকে আটক করা হয়। সে বিহারাধ্যাক্ষ বিশুদ্ধা মহাথের’র মোবাইলের সিমটি ব্যবহার করে ৬জনের সাথে কথা বলে। বিকেলে তাকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতের মাধ্যমে রিমান্ড চাওয়া হবে।
উল্লেখ, গত রবিবার (৩০ জানুয়ারি) দিবাগত মধ্য রাতে দুর্বৃত্তরা বৌদ্ধ ভিক্ষু ভদন্ত বিশুদ্ধা মহাথেরকে তার প্রতিষ্ঠিত বিহার ধর্মসুখ বৌদ্ধ বিহারে কুপিয়ে হত্যা করা হয়। এ সময় তিনি বিহারে একা ছিলেন। সকালে দায়িকারা বিহার অধ্যক্ষকে সিয়ং দিতে গেলে বিহারের ভিতরে বিহারাধ্যাক্ষ বিশুদ্ধা মহাথের’র ক্ষতবিক্ষত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ