• সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৭:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম
দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত কাপ্তাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয়  ফুটবল টুর্ণামেন্ট শুরু  কাপ্তাই বন বিভাগের পক্ষ হতে শিক্ষার্থীদের গাছের চারা বিতরণ  কাপ্তাই রাহাত স্টোরে ৩৫ প্রকার চা এবং হরেক রকম পান পাওয়া যায়  খাগড়াছড়ি গুইমারা থানা পুলিশের অভিযানে গাজাসহ আটক-২ রাজস্থলীতে উৎসব মুখর পরিবেশে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন কাপ্তাইয়ের  শিলছড়িতে সামাজিক শৃঙ্খলা কমিটি গঠন  বীর মুক্তিযোদ্ধার পরলোকগমন রাষ্ট্রীয় মর্যাদায় সতকার

লক্ষ্মীছড়ি ইউএনও অফিসের নৈশ্য প্রহরীর উপর হামলা

স্টাফ রির্পোটারঃ / ৪৮১ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৬ জানুয়ারী, ২০২২

খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের নৈশ প্রহরি মোঃ এরশাদ হোসেনকে পূর্ব পরিকল্পিতভাবে হামলা করার ঘটনা ঘটেছে।

২৬ জানুয়ারি বুধবার বেলা আড়াইটার দিকে মহিষকাটা নামক এলাকায় এ ঘটনা ঘটে। আহত অবস্থায় উদ্ধার করে মোঃ এরশাদ হোসেনকে প্রথমে লক্ষ্মীছড়ি উপজেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানা যায়।

জানা যায়, মোঃ এরশাদ হোসেন সরকারি ঘরের ইটের গাড়ি থেকে ইট আনলোড করার জন্য মহিষকাটা এলাকায় গেলে মহিষকাটা এলাকার বাসিন্দা মোঃ রতন মিয়া কথা কাটা-কাটির এক পর্যায় কিলঘুশি মারতে থাকে। স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা হাসপাতালে পাঠায়। এটা পরিকল্পিত হামলা বলে সে জানায়।

মো: এরশাদ হোসেন জানান, ইউএনও স্যার এর নিদের্শে সরকারের দ্বিতীয় পর্যায় ঘর পাওয়া সুবিধাভোগী রতনের বাড়িতে গিয়ে জিঙেস করি ঘরের মিস্ত্রীদের কাজ করতে দিচ্ছেন না, কাজ বন্ধ রাখছেন কেনো। এরকম কথাবার্তা বলার পরইে আমাকে কিলঘুশি মেরে মারাত্মক জখম করে। আমি চিকিৎসাধীন আছি। পূর্বের ঘটনার জের ধরেই আমাকে হত্যার উদ্দেশ্যে হামলা চালায়। সুস্থ্য হয়ে থানায় অভিযোগ দায়ের করবো বলে তিনি জানান।

লক্ষ্মীছড়ি থানার অফিসার্স ইনচার্জ হুমায়ুন কবীর জানান, ঘটনাটি শোনার সাথে সাথে থানার পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। তবে এখনো পর্যন্ত থানায় কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পাওয়া গেলে পরবর্তি ব্যবস্থা নেয়া হবে।

উপজেলা নির্বাহী অফিসার মো: ইয়াছিন জানান, গত ২৬ ডিসেম্বর ইউপি নির্বাচনের ভোট শেষে রাত সাড়ে ৯টার দিকে নির্বাচনী ফলাফলের কন্ট্রোল রুমে হামলার ঘটনায় দায়ের করা মামলায় রতন মিয়া, পিতা আমজাদ হোসেন অন্যতম আসামী। ক্ষোভের বশুভূত হয়ে একা পেয়ে হত্যার উদেশ্যে তাঁর উপর হামলায় চালায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ