• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন
শিরোনাম
রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন

রামগড়ে শীত বস্ত্র পেলেন ২শত অসহায় দুস্থ পরিবার

মোঃ মাসুদ রানা রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ / ৩৫২ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২

রামগড় সদর ১নং ইউনিয়ন পরিষদের তিনটি ওয়ার্ড়ের ২শত গরীব অসহায় ও দুস্থদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার শীত বস্ত্র বিতরন করা হয়েছে।

বুধবার (১৯ই জানুয়ারী) বিকেল ৩ ঘটিকার দিকে রামগড় ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে ১নং সদর ইউপি চেয়ারম্যান মোঃশাহ আলম মজুমদার এর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গরিব অসহায় ও দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার শীত বস্ত্র কম্বল বিতরণ করেন রামগড় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) উম্মে হাবিবা মজুমদার।

উক্ত শীতবস্ত্র কম্বল বিতরন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মনসুর আলী, উপজেলা আইসিটি কর্মকর্তা মো.রেহান উদ্দিন, ইউনিয়ন পরিষদের মেম্বার ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

চলমান এ শীতের সময়ে অসহায় মানুষ গুলো মাননীয় প্রধানমন্ত্রীর উপহার শীত বস্ত্র পেয়ে অত্যান্ত আনন্দীত হয়েছেন। এসময় তাঁদের অনেকের মুখে হাসি ও ফুটেছে। মো.কালাম মিয়া বলেন, ইউনিয়ন পরিষদ থেকে কম্বল পেয়ে আমরা অনেক আনন্দিত আমরা পরিবার পরিজন নিয়ে শীতে একটু আরামে থাকতে পারবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ