• রবিবার, ০৫ মে ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন
শিরোনাম
উপজেলা নির্বাচনে নিজেদের প্রার্থীদের জেতাতে মরিয়া জেএসএস (সন্তু) খাগড়াছড়িতে নির্বাচনের প্রার্থীদের সঙ্গে মতবিনিময় মা‌টিরাঙ্গায় সাংবাদিক হাসান আল মামুনের বিরু‌দ্ধে মানববন্ধন মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ রামগড়ে ১০৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা খাগাড়ছড়িতে শ্রমজীবী মানুষের তৃষ্ণা নিবারণ করলো খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান পদে ২ জন  এবং  ভাইস চেয়ারম্যান পদে ১ জনের মনোনয়ন পত্র প্রত্যাহার কাপ্তাই বিএসপিআই এ কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত হয় লামা পৌরসভার মেয়রের পক্ষ থেকে তীব্র গরমে জনসাধারণের মাঝে পানি বিতরণ

গুইমারাতে সড়ক দুর্ঘটনায় নিহত-২, আহত-১ 

নিজস্ব প্রতিবেদক: / ২৩৬ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২

খাগড়াছড়ির গুইমারাতে সড়ক দুর্ঘটনায় ২জন নিহত ও ১জন গুরুতর আহত হয়েছে। বুধবার সকাল সাড়ে ৮টায় মানিকছড়ি থেকে ছেড়ে আসা সিমেন্ট বাহী ট্রাক (চট্রমেট্রো-ট ১২-০৩৩৮) গুইমারা উপজেলার বুদংপাড়া রবি টাওয়ার সংলগ্ন এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে। ঘটনার পরপরই সেনাবাহিনী, পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যারা উদ্ধার অভিযান শুরু করে। এসময় চালক মেহেদী প্রকাশ লাভলুকে জীবিত উদ্ধার করে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে প্রেরন করা হয়। গাড়িতে থাকা অপর ২ যাত্রী মানিকছড়ি উপজেলার বিশিষ্ট চাউল ব্যাবসায়ী জীবন মজুমদার (৫৫) ও তার ছেলে রাতিফ মজুমদার (১৪) ঘটনাস্থলেই নিহত হয়। প্রায় ৩ ঘন্টা অভিযান চালিয়ে নিহতদের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভসের মাটিরাঙ্গা ইউনিটের কর্মীরা।

গুইমারা থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ