• সোমবার, ২২ জুলাই ২০২৪, ১১:২০ অপরাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

ফরিদপুরে আন্তজেলা ডাকাত দলের ৯ সদস্য গ্রেফতার, ডাকাতির মালামাল উদ্ধার

কামরুল হাসান জুয়েল, ফরিদপুর থেকে: / ২২১ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১৭ জানুয়ারী, ২০২২

গত শনিবার রাতে ফরিদপুরে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ আন্তজেলা ডাকাত চক্রের ৭ সদস্যকে গ্রেফতার করে ফরিদপুর জেলা গোয়েন্দ পুলিশ এর একটি দল। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ০২ টি দেশীয় পিস্তল, ০১টি খেলনা পিস্তল, ০৪ রাউন্ড গুলি, ০১ টি রামদা, ০১ টি বড় ছোরা ও ২১০ পিস ইয়াবা ট্যাবলেট। পরে তাদেরকে আদালতে পাঠালে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করে। রিমান্ডে তাদের কথা মতো রবিবার দিবাগত রাতে এই দলের আরো দুই সদস্যকে আটক করা হয়। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ৬টি চোরাই মোটর সাইকেল, ৪টি অটো বাইক, ৫টি ব্যাটারি চালিত ভ্যান ও নগদ ৩ লাখ ৭১ হাজার টাকা।

এবিষয়ে সোমবার দুপুরে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. জামাল পাশা জানান, শনিবার রাতে ফরিদপুর শহরের ০২ নং হাবেলী গোপালপুর ডগ বস্তির উত্তর পাশে ফাঁকা জায়গা হইতে গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ রাকিবুল ইসলাম এর নেতৃত্বে একটি টিম ডাকাতির প্রস্তুতির সময় আন্তঃ জেলা ডাকাত চক্রের ৭ সদস্যকে গ্রেফতার করে। পরে তাদের রিমান্ডে নিলে এই চক্রের আরো দুই সদস্য ঝিনাইদহ জেলার মহাদেব বিশ্বাস(৪০) ও মাদারীপুর জেলার রেজাউল করিম তোতা মুন্সি(৫০) কে গ্রেফতার করা হয়। এদের দুইজনসহ বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে উদ্ধার করা হয় ৬টি চোরাই মোটর সাইকেল, ৪টি অটো বাইক, ৫টি ব্যাটারি চালিত ভ্যান ও নগদ ৩ লাখ ৭১ হাজার টাকা। তিনি বলেন, এদের দুইজনকে আদালতে পাঠিয়ে রিমান্ড এর আবেদন জানানো হবে।

উল্লেখ্য, গত শনিবার রাতে ফরিদপুর শহরের ০২ নং হাবেলী গোপালপুর ডগ বস্তি থেকে গ্রেফতার করা হয় ৭ ডাকাতকে। এরা হলেন রায়েব আলী সর্দার, পিন্টু সর্দার (৩৬), আশরাফুল শেখ, মিজান শেখ(৪০), আলেপ মন্ডল ওরফে সাগর(৩০), শেখ মোশাররফ ওরফে মুছা(৩০), মোশারফ হোসেন ওরফে মুসা (৪০)। এ সময় তাদের কাছ থেকে ০২ টি দেশীয় পিস্তল, ০১টি খেলনা পিস্তল, ০৪ রাউন্ড গুলি, ০১ টি রামদা, ০১ টি বড় ছোরা ও ২১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আসামীরা দীর্ঘ দিন যাবত ফরিদপুর সহ আশেপাশের কয়েকটি জেলায় হাইওয়েতে ডাকাতি করা ছাড়াও নানা অপরাধে জড়িত এই চক্র। আসামিদের বিরুদ্ধে অতীতে একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় তিনটি মামলা দায়ের করা হয়েছে কোতয়ালী থানায়। রবিবার বিকেলে তাদের সাতদিনের রিমান্ড আবেদন জানিয়ে আদালতে পাঠানো হলে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ