• সোমবার, ১৫ জুলাই ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন
শিরোনাম
দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত কাপ্তাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয়  ফুটবল টুর্ণামেন্ট শুরু  কাপ্তাই বন বিভাগের পক্ষ হতে শিক্ষার্থীদের গাছের চারা বিতরণ  কাপ্তাই রাহাত স্টোরে ৩৫ প্রকার চা এবং হরেক রকম পান পাওয়া যায়  খাগড়াছড়ি গুইমারা থানা পুলিশের অভিযানে গাজাসহ আটক-২ রাজস্থলীতে উৎসব মুখর পরিবেশে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন কাপ্তাইয়ের  শিলছড়িতে সামাজিক শৃঙ্খলা কমিটি গঠন  বীর মুক্তিযোদ্ধার পরলোকগমন রাষ্ট্রীয় মর্যাদায় সতকার

মহালছড়িতে মানবিক সহায়তায় সেনাবাহিনী

রিপন ওঝা,নিজস্ব প্রতিনিধি: / ২৪৬ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১৭ জানুয়ারী, ২০২২

খাগড়াছড়ির মহালছড়ি উপজেলার ৩নং ওয়ার্ডের মোহাম্মদপুর এলাকায় আজ ১৭ জানুয়ারি রোজ সোমবার সকাল ১১.৪০ঘটিকায় জরুরি চিকিৎসার প্রয়োজনে মহালছড়ি জোন লেফটেন্যান্ট মুহতাসিম আহনাফ শাহরিয়ার উপস্থিতিতে নগদ অর্থ প্রদান করেন।

মহালছড়ি জোনের জোন কমান্ডার, লেফটেন্যান্ট মুহতাসিম আহনাফ শাহরিয়ার বলেন, পার্বত্য এলাকায় সাধারণ জনগণের মাঝে মহালছড়ি জোন এই মানবিক সহায়তা কার্যক্রম সবসময় অব্যাহত থাকবে। শান্তি, সম্প্রীতি এবং উন্নয়ন কার্যক্রমের লক্ষ্যকে সামনে রেখে ২০৩ পদাতিক ব্রিগেড ও খাগড়াছড়ি রিজিয়ন বিভিন্ন মানবিক সহায়তা কার্যক্রম অব্যাহত রেখেছে। মানবিক সহায়তা মানুষের মৌলিক চাহিদাগুলোর মধ্যে অন্যতম। মহালছড়ি জোন সর্বদা সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন সাহায্য ও সহযোগীতা করে আসছে। মানুষের পাশে দাড়ানোর জন্য মহালছড়ি জোনে এটি একটি ক্ষুদ্র প্রয়াস মাত্র। ভবিষ্যতেও মহালছড়ি জোনের এরুপ কার্যক্রম চলমান থাকবে। করোনা মহামারীর মাঝেও মহালছড়ি জোন কর্তৃক এ ধরণের কার্যক্রম গ্রহণের ফলে সাধারণ মানুষের জোনের প্রতি তথাপি সেনাবাহিনীর প্রতি আস্থা বৃদ্ধি পাচ্ছে এবং পারস্পরিক সম্পর্কের উন্নতি সাধিত হচ্ছে। এ মহতী কার্যক্রমে পরিবারের পাশে সেনাবাহিনী সদস্যসহ উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রতন কুমার শীল, ৩নং ওয়ার্ডের নির্বাচিত সদস্য মোঃ আনোয়ার হোসেন ও স্থানীয় গণমাধ্যমকর্মী উপস্থিত ছিলেন।

উল্লেখ্যে যে, মোঃ মঈনদ্দিন দীর্ঘদিন ধরে প্যারালাইসিস জনিত রোগে ভুগছেন। উক্ত ব্যক্তির উন্নত চিকিৎসার সুবিধার্থে মহালছড়ি জোনের জোন কমান্ডার এর পক্ষ হতে অত্র লেফটেন্যান্ট মুহতাসিম আহনাফ শাহরিয়ার মোঃ মঈনদ্দিন এর স্ত্রী মোসা: শামীমা আক্তারকে ১০,০০০/- টাকা আর্থিক অনুদান প্রদান করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ