• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫০ অপরাহ্ন
শিরোনাম
খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন 

খাগড়াছড়িতে নির্বাচনী আচরন বিধি প্রতিপালন ও আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্টিত

রিপন সরকার নিজস্ব প্রতিনিধি, খাগড়াছড়ি: / ৪৯৪ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২ জানুয়ারী, ২০২২

পঞ্চম ধাপে অনুষ্টিতব্য আগামী ৫ জানুয়ারি ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে খাগড়াছড়ি জেলার সদর উপজেলার ৫ ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের সাথে নির্বাচনী আচরন বিধি প্রতিপালন ও আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
রোববার (২জানুয়ারি২০২২ইং) বিকালের দিকে ক্ষুদ্র- নৃগোষ্টি সাংস্কৃতিক ইনিস্টিটিউট হল রুমে খাগড়াছড়ি সদর উপজেলার ৫ ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রার্থীদের সাথে মতবিনিময় সভার আয়োজন করে উপজেলা নির্বাচন অফিস ও উপজেলা প্রশাসন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ মাহফুজা মতিন,র সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা অতিরিক্ত ম্যাজিস্ট্রেট মো: কে এম মো:ইয়াসির আরাফাত।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ সাইদুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মো:এরশাদ উল্ল্যা, খাগড়াছড়ি সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পিয়াস দাস, খাগড়াছড়ি মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ রশীদ, খাগড়াছড়ি সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা এসএম মহিউদ্দীন সহ ইউনিয়ন পরিষদ নির্বাচনের রির্টানিং অফিসারবৃন্দ।

এসময় খাগড়াছড়ি সদর উপজেলার ৫টি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী, সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারণ সদস্য পদের প্রার্থীগণ উপস্থিত ছিলেন।
জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ সাইদুর রহমান বলেন মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে খাগড়াছড়ি জেলা অতিরিক্ত ম্যাজিস্ট্রেট মো: কে এম মো:ইয়াসির আরাফাত বলেন,উৎসবমূখর পরিবেশে নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ করার জন্য সকলের সহযোগিতা কামনা করে তিনি আরো বলেন, সকল প্রার্থী আন্তরিকতার সহিত প্রশাসনকে সহযোগিতা করলে একটি শান্তিপূর্ন নির্বাচন করা সম্ভব। সবাইকে নির্বাচনের আচরনবিধিমালা মেনে চলার পরার্মশ প্রদান করা হয়। সুষ্ঠু নির্বাচনের স্বার্থে প্রশাসনের পক্ষথেকে যা যা করা প্রয়োজন , সব ব্যবস্থাই গ্রহণ করা হবে বলে জানান, খাগড়াছড়ি জেলা অতিরিক্ত ম্যাজিস্ট্রেট মো: কে এম মো:ইয়াসির আরাফাত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ