• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন
শিরোনাম
মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ রামগড়ে ১০৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা খাগাড়ছড়িতে শ্রমজীবী মানুষের তৃষ্ণা নিবারণ করলো খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান পদে ২ জন  এবং  ভাইস চেয়ারম্যান পদে ১ জনের মনোনয়ন পত্র প্রত্যাহার কাপ্তাই বিএসপিআই এ কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত হয় লামা পৌরসভার মেয়রের পক্ষ থেকে তীব্র গরমে জনসাধারণের মাঝে পানি বিতরণ রাজস্থলীতে “সর্বজনীন পেনশন স্কিম” সম্প্রর্কিত উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত যানজট মুক্ত গুইমারা বাজার স্বস্তিতে ক্রেতা বিক্রেতা ও সাধারন মানুষ সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

মাগুরায় প্রতিপক্ষের হামলায় বাড়ি ভাঙচুর ও ডাকাতি, থানায় মামলা

মাগুরা প্রতিনিধিঃ / ৪৫১ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২ জানুয়ারী, ২০২২

গতকাল ৩১শে ডিসেম্বর সন্ধ্যা আনুমানিক ৫:৩০ টার দিকে প্রায় ২০০ মানুষ একত্রিত হয়ে দেশি ধারালো অস্ত্র দিয়ে প্রতিপক্ষ সিদ্দিক কাজী ও তার সমর্থিত লোকজনের বাড়িতে হামলা চালায়। এতে আক্রান্ত বাড়িঘর ব্যাপক ভাবে ক্ষতি সাধিত হয়েছে। কারো ঘরের টিন ধারালো অস্ত্র দিয়ে টুকরো টুকরো করে ফেলা হয়েছে , ঘরের ভিতরে ঢুকে আসবাপত্র ও ইলেকট্রনিক জিনিস সমূহ ভেঙে ব্যাপক আর্থিক ক্ষতি সাধন করা হয়েছে। সিদ্দিক কাজির ছেলে চঞ্চল কাজী জানান ” কুচিয়ামোড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেনের সমর্থক চাপড়া গ্রামের মোস্তফা বিশ্বাস, বিল্লাল বিশ্বাস, নয়ন বিশ্বাস, রহমত বিশ্বাস, আরোজ আলী, এনামুল, জিহাদ, আব্বাস আলী, মান্নাফ সহ আরো অনেকে তাদের বাড়ির উপর অতর্কিত হামলা চালায়, তারা তাদের বাড়ি থেকে প্রায় ৪ লক্ষ নগদ টাকা ডাকাতি করে নিয়ে গেছে, এই টাকা বাড়ি করার জন্য সবে মাত্র ব্যাঙ্ক থেকে তুলে আনা ছিল। রাস্তার পাশের দোকানদার জানান আব্বাস, তোহিদুল, আসাদ নামের সন্ত্রাসীরা তার দোকান ভাঙচুর করে। আঁখিদুলের স্ত্রী গৃহবধূ লাভলী জানান আমি রান্না করছিলাম এমন সময় একদল সন্ত্রাসী এসে আমাকে ধাক্কা দিয়ে ফেলে দেয় এবং আমার গলার মূল্যবান স্বর্ণের চেন ছিনিয়ে নেই, যার আনুমানিক বাজার মূল্য প্রায় সত্তর হাজার টাকা। ভুক্তভুগি পরিবারগুলো মাগুরা প্রশাসনের কাছে বিচার প্রার্থনা করেছেন।

চাপড়া গ্রামের মধ্য পাড়ায় এখন থমথেমে অবস্থা বিরাজ করছে এবং ভুক্তভুগি পরিবার গুলো অনিশ্চিত নিরাপত্তাহীনতায় ভুগছে। মাগুরা সদর থানার পুলিশের একটা দল গ্রামটিকে পাহারা দিচ্ছে এবং ইতিমধ্যে মাগুরা সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ