• শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১০:০০ অপরাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মাগুরায় প্রতিপক্ষের হামলায় বাড়ি ভাঙচুর ও ডাকাতি, থানায় মামলা

মাগুরা প্রতিনিধিঃ / ৪৮৬ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২ জানুয়ারী, ২০২২

গতকাল ৩১শে ডিসেম্বর সন্ধ্যা আনুমানিক ৫:৩০ টার দিকে প্রায় ২০০ মানুষ একত্রিত হয়ে দেশি ধারালো অস্ত্র দিয়ে প্রতিপক্ষ সিদ্দিক কাজী ও তার সমর্থিত লোকজনের বাড়িতে হামলা চালায়। এতে আক্রান্ত বাড়িঘর ব্যাপক ভাবে ক্ষতি সাধিত হয়েছে। কারো ঘরের টিন ধারালো অস্ত্র দিয়ে টুকরো টুকরো করে ফেলা হয়েছে , ঘরের ভিতরে ঢুকে আসবাপত্র ও ইলেকট্রনিক জিনিস সমূহ ভেঙে ব্যাপক আর্থিক ক্ষতি সাধন করা হয়েছে। সিদ্দিক কাজির ছেলে চঞ্চল কাজী জানান ” কুচিয়ামোড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেনের সমর্থক চাপড়া গ্রামের মোস্তফা বিশ্বাস, বিল্লাল বিশ্বাস, নয়ন বিশ্বাস, রহমত বিশ্বাস, আরোজ আলী, এনামুল, জিহাদ, আব্বাস আলী, মান্নাফ সহ আরো অনেকে তাদের বাড়ির উপর অতর্কিত হামলা চালায়, তারা তাদের বাড়ি থেকে প্রায় ৪ লক্ষ নগদ টাকা ডাকাতি করে নিয়ে গেছে, এই টাকা বাড়ি করার জন্য সবে মাত্র ব্যাঙ্ক থেকে তুলে আনা ছিল। রাস্তার পাশের দোকানদার জানান আব্বাস, তোহিদুল, আসাদ নামের সন্ত্রাসীরা তার দোকান ভাঙচুর করে। আঁখিদুলের স্ত্রী গৃহবধূ লাভলী জানান আমি রান্না করছিলাম এমন সময় একদল সন্ত্রাসী এসে আমাকে ধাক্কা দিয়ে ফেলে দেয় এবং আমার গলার মূল্যবান স্বর্ণের চেন ছিনিয়ে নেই, যার আনুমানিক বাজার মূল্য প্রায় সত্তর হাজার টাকা। ভুক্তভুগি পরিবারগুলো মাগুরা প্রশাসনের কাছে বিচার প্রার্থনা করেছেন।

চাপড়া গ্রামের মধ্য পাড়ায় এখন থমথেমে অবস্থা বিরাজ করছে এবং ভুক্তভুগি পরিবার গুলো অনিশ্চিত নিরাপত্তাহীনতায় ভুগছে। মাগুরা সদর থানার পুলিশের একটা দল গ্রামটিকে পাহারা দিচ্ছে এবং ইতিমধ্যে মাগুরা সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ