• রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৬:০২ পূর্বাহ্ন
শিরোনাম
শান্তি চুক্তির ৬৫টি ধারা সম্পূর্ণভাবে বাস্তবায়িত হয়েছে- জাতিসংঘে বাংলাদেশ শান্তিচুক্তির অগ্রগতি জাতিসংঘে তুলে ধরল বাংলাদেশ পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সম্মেলন অনুষ্ঠিত- লোকমান সভাপতি, মাসুম রানা সম্পাদক কেএনএফ’র সন্ত্রাসী তৎপরতার প্রতিবাদ জানিয়েছে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী রুমায় তুমুল গোলাগুলি আতঙ্ক, হতাহতের শঙ্কা বর্ণাঢ্য আয়োজনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সম্মেলন অনুষ্ঠিত মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত

তৃতীয় বারের মত বিজয়ের মালা গলায় প্রিয়তোষ

মাহাদী বিন সুলতান, নানিয়ারচর প্রতিনিধি: / ২৫৯ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১

চতুর্থ ধাপে অনুষ্ঠিত নির্বাচনে টিউবওয়েল প্রতীক নিয়ে নির্বাচিত হয়ে কর্মী সমর্থকের ভালবাসায় শিক্ত হয়ে বিজয়ের মালা গলায় পরলেন প্রিয়তোষ দত্ত।

রোববার (২৬শে ডিসেম্বর) প্রিয়তোষ দত্ত নানিয়ারচর সদর ইউনিয়নের ১নং ওয়ার্ড সদস্য হিসেবে তৃতীয় বারের মতো নির্বাচিত হয়েছেন।

এবারের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ফুটবল প্রতীকে প্রিয়তোষ দত্ত ৫০৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী টিউবওয়েল প্রতীক নিয়ে রিপন দাশ পেয়েছেন ২৫১ ভোট।

উপজেলা পরিষদ মিলনায়তন কেন্দ্রে সকাল থেকে ভোট গ্রহণ শুরু হয়। এতে তার কর্মী সমর্থকরা নিরাপদে ও নির্বিঘ্নে ভোট প্রদান করেছে বলে মন্তব্য করেন এই জনপ্রতিনিধি।

ফলাফল ঘোষণার পরেই প্রিয়তোষের কর্মী সমর্থকরা আনন্দ উল্লাস করে। এসময় তারা আনন্দ মিছিল বের করে এবং ঢাকের তালে ফুটবল প্রতীকের জয়গানে সামিল হন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ