• শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৮:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মহেশখালী’তে ডাকাতির প্রস্তুতিকালে ৫ জলদস্যু অস্ত্র’সহ গ্রেপ্তার

হ্যাপী করিম (মহেশখালী) কক্সবাজার: / ৩৩০ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১

ডাকাতির প্রস্তুতিকালে কক্সবাজারের মহেশখালীর সোনাদিয়ায় অভিযান চালিয়ে দেশীয় তৈরী অস্ত্রসহ ৫ জলদস্যুকে আটক করেছে মহেশখালী থানা পুলিশ। ২৭ ডিসেম্বর সোমবার বিকাল ৪ টার সময় সোনাদিয়ার পূর্ব-পশ্চিম পাড়ার বরইতলা সংলগ্ন বঙ্গোপসাগরে ডাকাতির প্রস্তুতিকালের গোপন সংবাদের ভিক্তিতে এই অভিযান পরিচালনা করে তাদের আটক করেন।
এসময় তাদের কাছ থেকে ১টি এলজি বন্দুক, দেশীয় তৈরী ১টি রাম দা (লম্বা কিরিচ) সহ ডাকাতির বিভিন্ন সরঞ্জম উদ্ধার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন,সোনাদিয়ার মাহমুদের পূত্র মোঃ রাসেল (৩২), মাতারবাড়ী নতুন বাজারের নুরুল হোসনের পূত্র ওয়াজ উদ্দিন (২৭), মাতারবাড়ী মিয়াজির পাড়ার আবুল হোসনের পূত্র মোঃ সাগর (২৫), মাতারবাড়ী সাইরার ডেইলের আবুল হোসনের পূত্র আব্দুল মালেক (৩৫) ও কক্সবাজার সদরের নাজিরাটেকের টেকপাড়ার মিয়া হোসেনের পূত্র মোহাম্মদ শহিদ ।
সূত্রে জানা যায়, গত ২২ ডিসেম্বর বঙ্গোপসাগরে ৪টি ট্রলারে ডাকতির সময় জলদস্যুর গুলিতে গুলিবিদ্ধ সহ ১৫জন আহত হয় এবং নগদ টাকা, মাছসহ মূল্যবান জিনিস পত্র ডাকাতি করে নিয়ে যায়। এর পরেই জলদস্যুদের ধরতে বিভিন্নস্থানে পুলিশ অভিযান চালায়। অবশেষে এসআই শাহাদাত, মনিষ ও জাহিদের নেতৃত্বে একটি টিম অভিযান চালিয়ে তাদেরকে সোনাদিয়ায় সাগরে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেপ্তার করতে সক্ষম হয়।
মহেশখালী থানার ওসি মোঃ আব্দুল হাই জানান, তাদের কাছ থেকে ১টি এলজি বন্দুক, দা কিরিচ’সহ ধারালো অস্ত্র উদ্ধার করা হয়। আটককৃতরা সাগরে ও লোকালয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। গ্রেফতারের পর তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ