• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন
শিরোনাম
বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন

মানিকছড়িতে স্বামীর পুরষাঙ্গ কেঁটে দিয়েছে স্ত্রী!

মো. রবিউল হোসেন, মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি: / ৬২৯ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার গচ্ছাবিল এলাকার মো. দেলোয়ার হোসেন’র (৫০) পুরুষাঙ্গ কেটে দিয়েছে তার দ্বিতীয় স্ত্রী জোসনা বেগম (৪০)। রবিবার (২৬ ডিসেম্বর) দিবাগত গভীর রাতে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা গেছে, স্বামী দেলোয়ার হোসেন ও স্ত্রী জোসনা বেগম’র সংসারে এক পুত্র সন্তানের পাশাপাশি চার কন্যা সন্তানও রয়েছে। তাছাড়া স্বামী একাধিক বিবাহ করার কারণে তার দ্বিতীয় স্ত্রী জোসেনা বেগম’র সঙ্গে প্রায়ই ঝগড়া হওয়ার পাশাপাশি স্বামী কর্তক স্ত্রী শারীরিকভাবে নির্যাতনের স্বীকারও হয়েছেন একাধিকবার। এছাড়াও নতুন করে আরও একটি বিবাহের খবর পান জোসনা বেগম এবং তাকে ঘরে আনার পরিকল্পনা করছিলেন তার স্বামী দেলোয়ার হোসেন। তবে স্ত্রী জোসনা বেগম কোনে ভাবেই ঐ স্ত্রীকে মেনে নিতে পারছিলেন না। এ নিয়ে তাদের মধ্যে কথাকাটি হয়েছে। এক পর্যায়ে স্বামী দেলোয়ার হোসেন তার দ্বিতীয় স্ত্রী জোসনা বেগম’র সঙ্গে রবিবার রাত্রীযাপন করছিলেন। এক পর্যায়ে ঘুমন্ত অবস্থায় গভীর রাতে ধাড়ালো ব্লেড দিয়ে স্বামীর গোপনাঙ্গ কেটে ফেলেন স্ত্রী জোসনা বেগম। পরে পরিবারের লোকজন তাকে আহত অবস্থায় উদ্ধার করে মানিকছড়ি মেডিকেলে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করেন। তবে তার এখ পর্যন্ত দেলোয়ার হোসেন কয়টি বিবাহ করেছে সেটির ব্যাপারে সঠিক কোনো তথ্য স্থানীয় কিংবা পুলিশের কাছ থেকে জানা যায়নি।
স্থানীয় ইউপি সদস্য মো. মোসারফ হোসেন জানান, তার জানা মতে জোসনা বেগম দেলোয়ার হোসেন প্রথম স্ত্রী। কিন্তু কেউ কেউ বলছেন দ্বিতীয় স্ত্রী। ইদানিং আরও একটি বিবাহ করেছে বলে তিনি জেনেছেন। তাবে মূলত কয়টি বিবাহ তিনি করেছেন তার সঠিক উত্তর এই ইউপি সদস্যদেরও জানা নেই। তবে পারিবারিক কলোহের জেরে এমনটি হয়েছে বলে তার ধারণা।
মানিকছড়ি থানার এসআই আক্কাস আলী জানান, খবর পেয়ে মানিকছড়ি থানা পুলিশ স্বামীর গোপনাঙ্গ কর্তনকারী ঐ স্ত্রী জোসনা বেগমকে আটক করে মানিকছড়ি থানায় নিয়ে আসে এবং তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এছাড়াও তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীণ বলেও তিনি জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ