• বুধবার, ১৭ জুলাই ২০২৪, ১০:৫১ অপরাহ্ন
শিরোনাম
বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত কাপ্তাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয়  ফুটবল টুর্ণামেন্ট শুরু 

রামগড় পৌরসভার কালাডেবা বাজারের হোটেলে আগুন

মোঃ মাসুদ রানা রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ / ৩৫৪ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১

সোমবার (১৩নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে খাগড়াছড়ির রামগড় পৌরসভার ৭নং ওয়ার্ড কালাডেবা বাজারে খাবার হোটেলে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে,এসময় অগ্নিকাণ্ডে হোটেলে থাকা ফার্নিচার ও কাঠের আসবাবপত্র পুড়ে গেছে তবে আশেপাশের আর কোন দোকান ক্ষতিগ্রস্ত হয়নি। ক্ষতিগ্রস্ত দোকান মালিক জানান ভয়াবহ অগ্নিকাণ্ডে তার প্রায় ২লক্ষ টাকার ক্ষতি হয়েছে।

রামগড় ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা মোঃইফতেখার উদ্দিন জানান রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে কালাডেবা বাজারে আগুন ধরে। প্রথমে কিছু লোক আগুন দেখতে পায়। পরে মসজিদের মাইক থেকে ঘোষনা দিলে দোকানদার ও এলাকাবাসী ছুটে আসে। স্থানীয়দের একটি ফোন কলে আগুন লাগার খবর দিলে রামগড় ফায়ার সার্ভিসের কর্মীরা তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পৌঁছে এক ঘন্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।এবং পাশে পুকুর থাকাতে আগুন দ্রুত নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে। আগুন লাগার সুত্রপাত চুলা থেকে হয় বলে প্রাথমিক জানা গেছে।

স্থানীয় কাউন্সিলর কাজী আবুল বশর জানান, শীতকাল হওয়ায় বাজারের ব্যবসায়ীরা অন্যদিনের তুলনায় একটু আগে দোকান বন্ধ করে নিজ নিজ বাড়িতে চলে যান। আগুন লাগার খবর পেয়ে আমি রাতেই ঘটনাস্থলে আসি,অগ্নিকান্ডে দোকানদার দেলোয়ার অনেক ক্ষতিগ্রস্ত হয়েছে।

দোকানদার দেলোয়ার হোসেন বলেন, ধার-দেনা করে আমি এই দোকানটি দাঁঢ় করিয়েছি, আমার দোকানে দুইটি ফ্রিজ ছিল। আমি আসার পর কিছু বের করতে পারি নাই সব পুড়ে গেছে। দুইলক্ষ টাকার মত মালামাল সব শেষ হয়ে গেছে আমার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ