• শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৯:০৭ অপরাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

পঙ্খীমূড়াতে বসতি ঘর পুড়ে ছাই,নিঃস্ব তরনজয় ত্রিপুরা

রিপন ওঝা,নিজস্ব প্রতিনিধি: / ৪২৭ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১

খাগড়াছড়ি জেলা গুইমারা উপজেলাধীন ৩নং সিন্দুকছড়ি ইউনিয়ন মহালছড়ি জোনের আওতাধীন পঙ্খীমূড়া পাড়ায় তরনজয় ত্রিপুরা থাকার একমাত্র বাসস্থান গতকাল ১০ ডিসেম্বর ২০২১ইং তারিখ রোজ শুক্রবার সন্ধ্যা ০৭:০০ ঘটিকায় অগ্নিকান্ডে পুড়ে ছাই হয়ে যায়। বসতঘরের কোনোকিছু রক্ষা করা সম্ভব হয় নি। কনকনে এই শীতের মাঝে শীতবস্ত্র ও কম্বল প্রয়োজন রয়েছে।

উল্লেখ্যে যে, এই তরনজয় ত্রিপুরা অত্যন্ত গরীব ও অসহায় একটি পরিবার। সে স্ত্রী ও এক বছরের কন্যা শিশু নিয়ে দিন মজুরি করে কোনমতে পরিবারের ভরনপোষণ করে থাকে।

এই দরিদ্র অসহায় পরিবারের প্রতি পাশে দাড়াঁতে ও শীতের মাঝে খাগড়াছড়ি জেলা সচেতন নাগরিক সকলের প্রতি দৃষ্টি আকর্ষণ করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ