• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম
বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন

খাগড়াছড়িতে পৌর ছাত্রলীগের বিক্ষোভ সভা

রিপন ওঝা,নিজস্ব প্রতিনিধি: / ৬৯৭ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১

খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিলটি আজ ৮ ডিসেম্বর ২০২১ রোজ বুধবার সকাল ১১.৩০ ঘটিকায় দলীয় অফিস থেকে শাপলাচত্বর হয়ে কোর্ট বিল্ডিং এলাকা হয়ে পুনরায় দলীয় অফিসে এসে শেষ হয়।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে বিএনপি নেতা মোঃ মোয়াজ্জেম হোসেন আলালের শিষ্টাচার বহির্ভূত কুরুচিপূর্ণ মানহানিকর বক্তব্যের প্রতি তীব্র নিন্দা ও প্রতিবাদ উপলক্ষ্যে পৌর ছাত্রলীগ সহ-সভাপতি জেনিমং চৌধুরীর নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও সভার আয়োজন করা হয়েছে।

উক্ত বিক্ষোভ মিছিলে উপস্থিতিতে আরো বক্তব্য রাখেন খাগড়াছড়ি পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইমন চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াকিমং চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক সৌরভ দে, যুগ্মসাধারণ সম্পাদক মোঃ আতিক সুমন।

উক্ত আয়োজনে সহসভাপতি জেনিমং বলেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনাকে নিয়ে আপত্তিকর ও মানহানিকর বক্তব্য দেওয়ার অভিযোগ এনে বিএনপির যুগ্ম মহাসচিব ও সাবেক সাংসদ মোয়াজ্জেম হোসেন আলালের বিরুদ্ধে আজকে খাগড়াছড়ি পৌর ছাত্রলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়েছে।

মোয়াজ্জেম হোসেনের এমন বক্তব্যে সরকার ও রাষ্ট্রকে চরম হেয়প্রতিপন্ন ও মানহানি করেছে। বক্তব্যে আরো বলেন গত সোমবার দিবাগত রাত ১২টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিজয় একাত্তর হলে বসে ফেসবুকে বিএনপির একটি কর্মসূচিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে মোয়াজ্জেম হোসেনের দেওয়া একটি অশ্লীল ও কুরুচিপূর্ণ বক্তব্যের ভিডিও দেখতে পান। যা ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপকভাবে প্রচার ঘটে। দেশের সাধারণ ফেসবুক ব্যবহারকারীদের নিকট দৃষ্টিকটুর বিষয় আওয়ামী সমর্থকগণ তীব্র প্রতিবাদ জানায়। আজকের সভার থেকে অতিদ্রুত গ্রেপ্তারপূর্বক আইনের আওতায় এনে শাস্তির দাবি জানাচ্ছি।

এ সময়ে আরো উপস্থিত ছিলেন পৌর ওয়ার্ড ছাত্রলীগের অন্যান্য নেতৃত্ববৃন্দগণ ও স্থানীয় সাংবাদিক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ