• সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৯:০৪ পূর্বাহ্ন
শিরোনাম
দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত কাপ্তাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয়  ফুটবল টুর্ণামেন্ট শুরু  কাপ্তাই বন বিভাগের পক্ষ হতে শিক্ষার্থীদের গাছের চারা বিতরণ  কাপ্তাই রাহাত স্টোরে ৩৫ প্রকার চা এবং হরেক রকম পান পাওয়া যায়  খাগড়াছড়ি গুইমারা থানা পুলিশের অভিযানে গাজাসহ আটক-২ রাজস্থলীতে উৎসব মুখর পরিবেশে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন কাপ্তাইয়ের  শিলছড়িতে সামাজিক শৃঙ্খলা কমিটি গঠন  বীর মুক্তিযোদ্ধার পরলোকগমন রাষ্ট্রীয় মর্যাদায় সতকার

আসন্ন ইউপি নির্বাচনে নানিয়ারচরে প্রতীক পেল ১৩চেয়ারম্যান প্রার্থী

নানিয়ারচর প্রতিনিধি: / ৪৮৮ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে রাঙামাটির নানিয়ারচরে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা, ইসলামিক আন্দোলন মনোনীত হাত পাখা ও স্বতন্ত্র প্রার্থীসহ মোট ১৩জন প্রতীক বরাদ্দ পেয়েছেন।

মঙ্গলবার সকালে নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার ভূপতি রঞ্জন চাকমা ও খাদ্য নিয়ন্ত্রক তপন কান্তি চাকমা উপজেলা নির্বাচন কার্যালয়ে চেয়ারম্যান, সংরক্ষিত ও সাধারণ সদস্যদের প্রতীক ঘোষণা করেন।

চতুর্থ ধাপে নানিয়ারচরে ইউনিয়ন পর্যায়ে প্রার্থীতা করছেন যারাঃ

১নং সাবেক্ষ্যং ইউনিয়ন:

চেয়ারম্যান: মটর সাইকেল প্রতীকে নির্বাচনে অংশগ্রহণ করবেন বিনায়ক দেওয়ান, আনারস প্রতীকে শান্তি জীবন চাকমা এবং চশমা প্রতীক নিয়ে নির্বাচনী মাঠে লড়বেন সুপন চাকমা।

২নং নানিয়ারচর ইউনিয়নঃ

চেয়ারম্যান: বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকে দর্শন চাকমা ঝন্টু ও আনারস প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বীতা করবেন স্বতন্ত্র প্রার্থী বাপ্পি চাকমা।

৩নং বুড়িঘাট ইউনিয়নঃ

চেয়ারম্যান: বুড়িঘাট ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীক নিয়ে ইউপি নির্বাচনে প্রার্থীতা করছেন মোঃ আব্দুল ওহাব, ইসলামিক আন্দোলন মনোনীত হাত পাখা নিয়ে লড়বেন একেএম ইসরাইল,
আনারস প্রতীকে স্বতন্ত্র প্রার্থী প্রমোদ খীসা, মোটর সাইকেল মিজানুর রহমান এবং ঘোড়া প্রতীক নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করবেন মোঃ মামুন হোসেন।

৪নং ঘিলাছড়ি ইউনিয়নঃ

চেয়ারম্যান: ঘিলাছড়ি ইউনিয়নে মোটর সাইকেল প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী জন্তিনা চাকমা, আনারস প্রতীকে অমল কান্তি চাকমা এবং ঘোড়া প্রতীক নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করছেন মিটু দেওয়ান।

উল্লেখ্য, আগামী ২৬শে ডিসেম্বর ব্যালট পেপারের মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এতে ৪টি ইউনিয়নে চেয়ারম্যান, সংরক্ষিত ও সাধারণ আসনে মোট ১২৫জন প্রার্থী এবং ৩৫,১৬৮জন ভোটার অংশগ্রহণ করবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ