• বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৬:৩৪ অপরাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

যে ব্যক্তি কুরআন ও হাদিসের আলোকে জীবন পরিচলনা করবেনা সে কখনো প্রকৃত ঈমানদার হতে পারেনা

মোঃ আলমগীর হোসেন, লংগদু (রাঙামাটি) প্রতিনিধিঃ / ২৫৭ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১

যে ব্যক্তি কুরআন ও হাদিসের আলোকে জীবন পরিচলনা করবেনা সে কখনো প্রকৃত ঈমানদার হতে পারেনা। তাই সকল মুসলিম নর নারীদের কুরান হাদিসের উপর আমল করে জীবন পরিচালনা করতে হবে।গাঁথাছড়া বায়তুশ শরফের ৩১তম বার্ষিক ঈসালে সওয়াব মাহফিলে প্রধান অতিথির ববক্তব্যে বায়তুশ শরফের পরম শ্রদ্ধাভাজন পীর আল্লামা আব্দুল হাই নদভী মঃজিঃআঃ এসব কথা বলেন।

রবিবার (০৫ ডিসেম্বর) গাঁথাছড়া বায়তুশ শরফ ও গাঁথাছড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে গাঁথাছড়া বায়তুশ শরফ জব্বারিয়া আদর্শ দাখিল মাদ্রাসার বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল অনুষ্ঠিত হয়।

ঈসালে সাওয়াব মাহফিলে গাঁথাছড়া বায়তুশ শরফ কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওঃ আমিনুর রশিদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বায়তুশ শরফের বর্তমান পীর সাহেব মঃ জিঃ আঃ

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কমপ্লেক্স সভাপতি আব্দুল বারেক সরকার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাদ্রাসা পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক ও লংগদু প্রেসক্লাবের সভাপতি এখলাছ মিঞা খান। এসময় আমন্ত্রিত ওলামায়েকরামগণের মধ্যে বক্তব্য রাখেন, মাওঃ নজরুল ইসলাম মাজহারী সাহেব,মাওঃ জিয়াউল হক আনসারী,মাওঃ লোকমান হাকীম জিহাদী,মাওঃ কাজী শিহাব উদ্দীন,মাওঃ সাদুর রশিদ।

মাহফিলের শুরুতে পীর সাহেবকে বায়তুশ শরফ কর্তৃপক্ষ,আনজুমানে নওজোয়ান, বায়তুশ শরফ প্রাক্তন ছাত্র সংসদ, হুজুরকে ক্রেস্ট ও ফুল দিয়ে বরণ করে নেন।এসময় পীর সাহেবর হাতে কুরআন হাফেজদের দস্তর বন্দি ও উপস্থি ভক্তদের বায়াত করানো হয়। পীর সাহেব বলেন, কুরান হাদিসের আমল করে সকলে জীবন পরিচালনা করবেন। মুরিদ হলেই জান্নাত পাওয়া যাবেনা, আল্লাহ এবং আল্লাহ রাসুল (সঃ) কথা মতে চল্লেই জান্নাত লাভ করা সম্ভব।

মাহফিলে সভাপতিত্ব করেন, অধিবেশন মূলে তিন জন মান্যবর ব্যক্তি মহোদয়গণ মাওলানা মাইনী জামে মসজিদের খতিব সাদুর রশিদ, খাগড়াছড়ি বায়তুশ শরফের সুপার মাওঃ ওসমান গণি, শেষ অধিবেশনে সভাপতিত্ব করেন রাঙ্গামাটি বায়তুশ শরফ কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওঃ আবুল কাশেম । শেষে প্রধান মোহমানের দোয়া মুনাজাতের মাধ্যমে মাহফিল সমাপ্ত ঘোষণা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ