• সোমবার, ২২ জুলাই ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

পটিয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ইয়াবা সহ গ্রেফতার-২

পটিয়া প্রতিনিধি: / ৩৯১ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১ ডিসেম্বর, ২০২১

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চট্টগ্রাম এর উপপরিচালক হুমায়ুন কবির খন্দকার এর সার্বিক তত্ত্বাবধানে এবং পরিদর্শক সাইফুল ইসলাম এর নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চট্টগ্রাম (খ-সার্কেল, পটিয়া) এর একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে পটিয়া থানাধীন চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের জোলারদিঘীর পাড় এলাকায় ৫,২০০ (পাঁচ হাজার দুইশত) পিস ইয়াবা সহ টেকনাফ হতে চট্টগ্রাম শহর পাচারকালে আবুল মনজুর (২০) ও মোঃ সোহেল (১৯) সন্ধ্যা প্রায় ০৬ঃ০০ ঘটিকায় গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে পটিয়া থানায় মামলা দায়ের করা হয়। আসামী-(০১) মোঃ আবুল মনজুর (২০), পিতাঃ মোঃ শাহ আলম, মাতাঃ জাহানারা বেগম, সাংঃ নয়া বাজার, পূর্ব সাতঘরিয়া পাড়া, ওয়ার্ড নং-০৭, হোয়াইক্যং ইউনিয়ন পরিষদ, থানাঃ টেকনাফ, জেলাঃ কক্সবাজার। তাকে ২,৭০০ পিস ইয়াবা সহ গ্রেফতার করা হয়।
আাসামী- (০২) মোঃ সোহেল, পিতাঃ নবী হোছন, মাতাঃ আয়েশা বেগম, সাংঃ নয়া বাজার, পূর্ব সাতঘরিয়া পাড়া, ওয়ার্ড নং-০৭, হোয়াইক্যং ইউনিয়ন পরিষদ, থানাঃ টেকনাফ, জেলাঃ কক্সবাজার। তাকে ২,৫০০ পিস ইয়াবা সহ গ্রেফতার করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ