• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতাল পরিদর্শনে বিলাইছড়ির ইউএনও মোঃ মিজানুর রহমান

কাপ্তাই (রাঙ্গামাটি) প্রতিনিধি: / ২৪৮ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২৯ নভেম্বর, ২০২১

রাঙামাটির কাপ্তাই উপজেলার চন্দ্রঘোনা মিশন এলাকায় অবস্থিত শতবর্ষী সেবা প্রতিষ্ঠান চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতাল পরিদর্শন করেন বিলাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) মোঃ মিজানুর রহমান। সোমবার সকাল ১০ টায় তিনি হাসপাতালে এসে এই প্রতিষ্ঠানের বিভিন্ন ইউনিট পরিদর্শন করেন। এইসময় হাসপাতালের পরিচালক ডাঃ প্রবীর খিয়াং তাঁকে উষ্ণ অভ্যর্থনা জানান।
চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ বিলিয়ম এ সাংমা, কমিউনিটি হেলথ প্রোগাম এর প্রোগাম ম্যানেজার বিজয় মারমা, কাপ্তাই প্রেস ক্লাব সাধারণ সম্পাদক ঝুলন দত্ত সহ এইসময় হাসপাতালের মেডিকেল অফিসার, নাসিং ইনস্টিটিউটের অধ্যক্ষ সহ সকল বিভাগীয় প্রধানগণ উপস্থিত ছিলেন।
পরিদর্শনকালে ইউএনও মিজানুর রহমান বলেন, আমার বিলাইছড়ি উপজেলার অনেক দরিদ্র জনগণ এই হাসপাতালে এসে স্বল্পখরচে উন্নত মানের সেবা গ্রহণ করে থাকে। এই হাসপাতালের সেবার মান এবং পরিস্কার পরিচ্ছন্নতা আমাকে মুগ্ধ করেছে। বেসরকারিভাবে পরিচালিত এই হাসপাতাল এই অঞ্চলের স্বাস্থ্য সেবার প্রতিকৃত। তিনি হাসপাতালের আরোও সমৃদ্ধি কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ