• শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম
মাটিরাঙায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে দাঁড়ালেন ইউএনও আলীকদম সেনা জোন (৩১ বীর) কর্তৃক ২,৬৬,৬০৫ টাকা আর্থিক অনুদান প্রদান নিজের কণ্ঠস্বর বিক্রি করে সফলতা অর্জন রামগড়ে বাগান শ্রমিকের মরদেহ উদ্ধার রামগড় কৃষি গবেষণা কেন্দ্রের জঙ্গলে পড়েছিল শ্রমিকের মরদেহ কাপ্তাইয়ে পাহাড় ধ্বসের  আজ ৭ বছর : এখনোও ঝুঁকিতে বসবাস করছে বহু মানুষ রাজধানীর পল্টনে বহুতল ভবনে আগুন চট্রগ্রামে শপথ নিলেন রাজস্থলী উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা পাংশায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ৬ আসামি গ্রেপ্তার  রামগড় ৪৩ বিজিবির অভিযানে ভারতীয় মদ জব্দ কাপ্তাই নতুনবাজার আনন্দ মেলা গরুর বাজার: পাহাড়ি গরুর চাহিদা বেশী ক্রেতাদের কাপ্তাই সেনা জোনের উদ্যোগে  বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতাল পরিদর্শনে বিলাইছড়ির ইউএনও মোঃ মিজানুর রহমান

কাপ্তাই (রাঙ্গামাটি) প্রতিনিধি: / ২২৬ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২৯ নভেম্বর, ২০২১

রাঙামাটির কাপ্তাই উপজেলার চন্দ্রঘোনা মিশন এলাকায় অবস্থিত শতবর্ষী সেবা প্রতিষ্ঠান চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতাল পরিদর্শন করেন বিলাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) মোঃ মিজানুর রহমান। সোমবার সকাল ১০ টায় তিনি হাসপাতালে এসে এই প্রতিষ্ঠানের বিভিন্ন ইউনিট পরিদর্শন করেন। এইসময় হাসপাতালের পরিচালক ডাঃ প্রবীর খিয়াং তাঁকে উষ্ণ অভ্যর্থনা জানান।
চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ বিলিয়ম এ সাংমা, কমিউনিটি হেলথ প্রোগাম এর প্রোগাম ম্যানেজার বিজয় মারমা, কাপ্তাই প্রেস ক্লাব সাধারণ সম্পাদক ঝুলন দত্ত সহ এইসময় হাসপাতালের মেডিকেল অফিসার, নাসিং ইনস্টিটিউটের অধ্যক্ষ সহ সকল বিভাগীয় প্রধানগণ উপস্থিত ছিলেন।
পরিদর্শনকালে ইউএনও মিজানুর রহমান বলেন, আমার বিলাইছড়ি উপজেলার অনেক দরিদ্র জনগণ এই হাসপাতালে এসে স্বল্পখরচে উন্নত মানের সেবা গ্রহণ করে থাকে। এই হাসপাতালের সেবার মান এবং পরিস্কার পরিচ্ছন্নতা আমাকে মুগ্ধ করেছে। বেসরকারিভাবে পরিচালিত এই হাসপাতাল এই অঞ্চলের স্বাস্থ্য সেবার প্রতিকৃত। তিনি হাসপাতালের আরোও সমৃদ্ধি কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ