• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন
শিরোনাম
বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন

রাজস্থলীতে যুবকের আত্নহত্যা

রাজস্থলী ( রাঙামাটি) প্রতিনিধিঃ / ২৭৩ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১

রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলার হাজি পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্নহত্যা করেছে আবদুর রহিম (৩৫) নামের এক যুবক।

মঙ্গলবার রাত ২ ঘটিকার সময় হাজি পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। নিহত আব্দুর রহিম রাঙামাটি জেলার দেওয়ান পাড়া, ১০৪ নং দেওয়ান বিলের আবদুল করিমের ছেলে। খবর পেয়ে ঘটনা স্থল থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রাজস্থলী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মফজল আহমদ খান জানান, সকালে আত্নহত্যার খবর শুনে ঘটনা স্থলে গিয়ে দেখি বিদ্যালয়ের দোতলার বারান্দার গ্রীলের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। সে ৪/৫ মাস পূর্বে বিদ্যালয়ের ওয়াশ ব্লকের কাজ করে আসছিলো। প্রাথমিক ধারনায় সে গলায় ফাঁস দিয়ে অাত্নহত্যা করেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে প্রেরন করা হবে ওসি জানান। তবে কি কারণে আত্নহত্যা করেছে নিশ্চিত করে জানাযায়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ