• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৪০ অপরাহ্ন
শিরোনাম
মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ রামগড়ে ১০৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা খাগাড়ছড়িতে শ্রমজীবী মানুষের তৃষ্ণা নিবারণ করলো খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান পদে ২ জন  এবং  ভাইস চেয়ারম্যান পদে ১ জনের মনোনয়ন পত্র প্রত্যাহার কাপ্তাই বিএসপিআই এ কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত হয় লামা পৌরসভার মেয়রের পক্ষ থেকে তীব্র গরমে জনসাধারণের মাঝে পানি বিতরণ রাজস্থলীতে “সর্বজনীন পেনশন স্কিম” সম্প্রর্কিত উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত যানজট মুক্ত গুইমারা বাজার স্বস্তিতে ক্রেতা বিক্রেতা ও সাধারন মানুষ সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

ঝিনাইদহে নির্বাচনী গণসংযোগে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী কৃষ্ণপদ

ঝিনাইদহ সংবাদদাতা: / ৩৫৪ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২২ নভেম্বর, ২০২১

ঝিনাইদহ সদর উপজেলার কালীচরণপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে গণসংযোগে মাঠে নেমে পড়েছেন কালীচরণপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান কৃষ্ণপদ দত্ত।

সোমবার(২২ নভেম্বর) সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত কালীচরণপুর বাজার থেকে ইউনিয়নের কর্মী সমর্থকদের সাথে ভোটার কুশলাদি বিনিময় করেন।
এ সময় উপস্থিত ছিলেন জেলা কৃষক লীগের সদস্য আব্দুল বারী, সদর থানা যুবলীগ নেতা আরিফ মোল্লা, ইউনিয়ন আওয়ামী নেতা শহীদুল ইসলাম কাজল প্রমুখ।

গণসংযোগের সময় আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান কৃষ্ণপদ দত্ত বলেন, আমি গতবার নির্বাচিত হয়ে অবহেলিত কালীচরণপুর ইউনিয়নের রাস্তা-ঘাট,মসজিদ- মন্দির,শিক্ষা প্রতিষ্ঠানসহ অনেক উন্নয়নমূলক কাজ করি। আমি মাঝে কিছুদিন হৃদরোগে আক্রান্ত হয়ে অসুস্থ ছিলাম। পরে চিকিৎসা শেষে আবারো পরিষদের যথাযথ দায়িত্ব পালন করি।তারই ফল স্বরুপ বঙ্গবন্ধু কন্যা আমাকে আবারো নৌকা প্রতীক দিয়েছেন। আশা করি এবারও তৃণমূলের গ্রহণযোগ্যতায় আমি বিপুল ভোটে নির্বাচিত হব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ