• বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

বিনামূল্যে রাঙামাটির নানিয়ারচরে ৩৮জন গ্রাম পুলিশ সদস্য পেলো বাইসাইকেল

রাঙ্গামাটি প্রতিনিধি: / ৩৯৮ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১০ নভেম্বর, ২০২১

রাঙামাটির নানিয়ারচরে প্রত্যন্ত অঞ্চলে দায়িত্ব পালনে সহায়ক ভুমিকা রাখতে বিনামূল্যে বাইসাইকেল পেলো ৩৮জন গ্রাম পুলিশ সদস্য।

মঙ্গলবার সকালে উপজেলা প্রশাসনের সহায়তায় নানিয়ারচর থানার আয়োজনে এসব বাইসাইকেল ও পোষাক সামগ্রী বিতরণ করেন, নানিয়ারচর উপজেলা নির্বাহী কর্মকর্তা শিউলি রহমান তিন্নী।

প্রধান অতিথি নানিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রগতি চাকমার উপস্থিতিতে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, ভাইস চেয়ারম্যান মোঃ নুর জামাল হাওলাদার, মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আক্তার, থানার ওসি সুজন হালদার প্রমূখ।

পুলিশি সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ মাঠে চারটি ইউনিয়নে চারজন দফাদার ও ৩৪জন চৌকিদাসহ মোট ৩৮জন গ্রাম পুলিশ সদস্যকে এসব সাইকেল বিতরণ করা হয়।

এবিষয়ে ওসি সুজন জানান, পাহাড়ি প্রত্যন্ত অঞ্চলে পুলিশি সেবাকে সহজতর করছে গ্রাম পুলিশের সদস্যরা। ইউনিয়ন ও গ্রাম পর্যায়ে তারা জনসাধারণকে পুলিশি সেবা নিশ্চিত করে যাচ্ছে। এসব হালকা যান বা সাইকেল পেয়ে তারা অনায়াসে এক এলাকা হতে অন্য এলাকায় গিয়ে দ্রুত সময়ে পুলিশি সেবা দিতে কাজ করতে পারবে।

এবিষয়ে বুড়িঘাট ইউনিয়নের গ্রাম পুলিশ সদস্য মোঃ আবু হানিফ বলেন, ২০০৮ সালে নিয়োগ পাওয়ার পর এই প্রথম বাইসাইকেল পেয়ে আমরা অনেক গর্বিত ও আনন্দিত। এই বাইসাইকেল পেয়ে পূর্বের তুলনায় আমরা আরো দ্রুত চলাচল করতে পারব। এতে করে আইন-শৃঙখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে আরো বেশি উদ্যমী হয়ে দায়িত্ব পালন করতে পারবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ