• সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন
শিরোনাম
দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত কাপ্তাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয়  ফুটবল টুর্ণামেন্ট শুরু  কাপ্তাই বন বিভাগের পক্ষ হতে শিক্ষার্থীদের গাছের চারা বিতরণ  কাপ্তাই রাহাত স্টোরে ৩৫ প্রকার চা এবং হরেক রকম পান পাওয়া যায়  খাগড়াছড়ি গুইমারা থানা পুলিশের অভিযানে গাজাসহ আটক-২ রাজস্থলীতে উৎসব মুখর পরিবেশে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন কাপ্তাইয়ের  শিলছড়িতে সামাজিক শৃঙ্খলা কমিটি গঠন  বীর মুক্তিযোদ্ধার পরলোকগমন রাষ্ট্রীয় মর্যাদায় সতকার

শেষ মুহুর্তে জমে উঠেছে গুইমারা উপজেলার ৩ ইউনিয়ন পরিষদের নির্বাচন

এম.শাহীন আলম / ৪১৮ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৭ নভেম্বর, ২০২১

দ্বিতীয় ধাপে আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে খাগড়াছড়ির গুইমারা উপজেলার ৩টি ইউনিয়ন পরিষদের নির্বাচন। নির্বাচনকে ঘিরে প্রার্থীদের পোষ্টার ব্যানারে ছেয়ে গেছে পাড়া-মহল্লা ও হাট-বাজারের অলিগলি। প্রতীক বরাদ্দের পর থেকেই প্রার্থীরা ছুটছেন পাহাড় থেকে পাহাড়ে। নানা রকম প্রতিশ্রুতি দিয়ে চলছে প্রত্যান্ত এলাকার পাহাড়ি-বাঙ্গালি ভোটারদের কাছে টানার চেষ্টা। চলছে নির্বাচনী মাইকিং, উঠান বৈঠক ও গণসংযোগ। এবার নির্বাচনে বিএনপির অংশগ্রহণ না থাকায় চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মাঠে আছে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী ও পাহাড়ের আঞ্চলিক সংগঠন ইউপিডিএফ সমর্থিত প্রার্থী। দ্বিতীয় ধাপে আগামী ১১ নভেম্বর ভোট গ্রহনের আর মাত্র দুই একটা দিন বাকী। শেষ মুহুর্তে সরগরম হয়ে উঠেছে খাগড়াছড়ির গুইমারা উপজেলার ৩টি ইউনিয়ন পরিষদের নির্বাচনী মাঠ। মাইকিংএ মাইকিংএ মুখরিত পুরো উপজেলা। দলীয় নেতাকর্মী ও স্বজনদের সাথে নিয়ে দুপুর থেকে রাত পর্যন্ত ভোটারদের দারে দারে ভোট প্রার্থনায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। দিচ্ছেন নানা রকম প্রতিশ্রুতি।

প্রচার প্রচারণায় পিছিয়ে নেই সাধারণ সদস্য প্রার্থী ও সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থীরা। তবে সাধারণ ভোটাররা বলছেন যোগ্য প্রার্থীকেই বেছে নিবেন তারা।

এদিকে অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের কথা জানালেন উপজেলা নির্বাচন অফিসার।

এবার গুইমারা উপজেলার ৩টি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ৩২৪৯৯ জন। তারমধ্যে পুরুষ ভোটার রয়েছে ১৬৬৭৪ জন এবং নারী ভোটারের সংখ্যা ১৫৮২৫ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ