• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন
শিরোনাম
বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন

শেষ মুহুর্তে জমে উঠেছে গুইমারা উপজেলার ৩ ইউনিয়ন পরিষদের নির্বাচন

এম.শাহীন আলম / ৪৬১ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৭ নভেম্বর, ২০২১

দ্বিতীয় ধাপে আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে খাগড়াছড়ির গুইমারা উপজেলার ৩টি ইউনিয়ন পরিষদের নির্বাচন। নির্বাচনকে ঘিরে প্রার্থীদের পোষ্টার ব্যানারে ছেয়ে গেছে পাড়া-মহল্লা ও হাট-বাজারের অলিগলি। প্রতীক বরাদ্দের পর থেকেই প্রার্থীরা ছুটছেন পাহাড় থেকে পাহাড়ে। নানা রকম প্রতিশ্রুতি দিয়ে চলছে প্রত্যান্ত এলাকার পাহাড়ি-বাঙ্গালি ভোটারদের কাছে টানার চেষ্টা। চলছে নির্বাচনী মাইকিং, উঠান বৈঠক ও গণসংযোগ। এবার নির্বাচনে বিএনপির অংশগ্রহণ না থাকায় চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মাঠে আছে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী ও পাহাড়ের আঞ্চলিক সংগঠন ইউপিডিএফ সমর্থিত প্রার্থী। দ্বিতীয় ধাপে আগামী ১১ নভেম্বর ভোট গ্রহনের আর মাত্র দুই একটা দিন বাকী। শেষ মুহুর্তে সরগরম হয়ে উঠেছে খাগড়াছড়ির গুইমারা উপজেলার ৩টি ইউনিয়ন পরিষদের নির্বাচনী মাঠ। মাইকিংএ মাইকিংএ মুখরিত পুরো উপজেলা। দলীয় নেতাকর্মী ও স্বজনদের সাথে নিয়ে দুপুর থেকে রাত পর্যন্ত ভোটারদের দারে দারে ভোট প্রার্থনায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। দিচ্ছেন নানা রকম প্রতিশ্রুতি।

প্রচার প্রচারণায় পিছিয়ে নেই সাধারণ সদস্য প্রার্থী ও সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থীরা। তবে সাধারণ ভোটাররা বলছেন যোগ্য প্রার্থীকেই বেছে নিবেন তারা।

এদিকে অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের কথা জানালেন উপজেলা নির্বাচন অফিসার।

এবার গুইমারা উপজেলার ৩টি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ৩২৪৯৯ জন। তারমধ্যে পুরুষ ভোটার রয়েছে ১৬৬৭৪ জন এবং নারী ভোটারের সংখ্যা ১৫৮২৫ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ