• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম
মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ রামগড়ে ১০৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা খাগাড়ছড়িতে শ্রমজীবী মানুষের তৃষ্ণা নিবারণ করলো খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান পদে ২ জন  এবং  ভাইস চেয়ারম্যান পদে ১ জনের মনোনয়ন পত্র প্রত্যাহার কাপ্তাই বিএসপিআই এ কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত হয় লামা পৌরসভার মেয়রের পক্ষ থেকে তীব্র গরমে জনসাধারণের মাঝে পানি বিতরণ রাজস্থলীতে “সর্বজনীন পেনশন স্কিম” সম্প্রর্কিত উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত যানজট মুক্ত গুইমারা বাজার স্বস্তিতে ক্রেতা বিক্রেতা ও সাধারন মানুষ সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

খাগড়াছড়ির পানছড়ি উপজেলা সমবায় দিবস ২০২১ পালিত

পানছড়ি ( খাগড়াছড়ি ) প্রতিনিধি : / ২৪২ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৬ নভেম্বর, ২০২১

“বঙ্গবন্ধুর দর্শন সমবায়ে উন্নয়ন ” এই শ্লোগানকে বায়নের লক্ষে খাগড়াছড়ির পানছড়ি উপজেলা প্রাঙ্গনে অফিসার ইনচার্জ মোঃ আনছারুল করিম পানছড়ি ও মোঃ রায়হান বি আর ডি বি চেয়ারম্যান কর্তৃক সকাল ১০ ঘটিকায় উপজেলা প্রাঙ্গনে জাতীয় পতাকা ও সমবায় পতাকা উত্তোলনের মাধ্যমে দিবসের সূচনা করা হয়।

অতঃপর উপজেলা মিলনায়তনে মৌনিতা ত্রিপুরার সভাপতিত্বে এক আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে ছিলেন অফিসার ইনচার্জ মোঃ আনছারুল করিম,বিশেষ অতিথি হিসাবে ছিলেন আবাসিক প্রকৌশলী সুভাষ চৌধুরী, বি আর ডিবি চেয়ারম্যান মোঃ রায়হান,বিশিষ্ট ঠিকাদার বাবু সুকুমার দে।

স্বাগত বক্তব্যে সংগীতা ভৌমিক সমবায় অফিসার বলেন পানছড়ি উপজেলায় ৩০/০৬/২০২১ পর্যন্ত মোট সমবায়ের সংখ্যা ৫৪ টি।মোট সঞ্চয় এর পরিমান ৩৯১.০১ লক্ষ টাকা, মোট শেয়ারের পরিমান ৩৮৫.২৩ টাকা।
প্রধান অতিথির বক্তব্যে আনছারুল করিম বলেন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বপ্ন বাস্তবায়নের জন্য এক মাত্র উপায় সমবায়ের মাধ্যমে একত্রিত হয়ে কাজ করা।

বিশেষ অতিথি নাসির উদ্দীন সাধারণ সম্পাদক পানছড়ি সি এন জি মালিক চালক সমবায় সমিতি তার বক্তব্যে বঙ্গবন্ধুর প্রতি স্মৃতি চারন করে বলেন উন্নয়ন এর এক মাত্র উপায় সমবায়ের মাধ্যমে কাজ করা।
বিশেষ অতিথি মোঃ রায়হান উদ্দীন সরকারের উন্নয়ন কর্ম কান্ডে সমবায়ের ভূমিকা নিয়ে প্রশংসা করেন।

সভাপতির বক্তব্যে মৌনিতা ত্রিপুরা সরকারের উন্নয়ন কর্ম কান্ডে নিজদের সমবায় এর মাধ্যমে নিয়োজিত করার পরামর্শ দেন।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মোঃ মাসুদ রানা সাধারণ সম্পাদক পানছড়ি লোড আন লোড শ্রমিক সমবায় সমিতি, বিদ্যুৎ সরবরাহের কর্মচারী ও পুলিশ সদস্য বৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ