• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন
শিরোনাম
নির্বাচনে প্রভাব বিস্তারে রাঙামাটিতে ইউপিডিএফ (প্রসিতের) সশস্ত্র গ্রুপের আগমন প্রাণনাশের হুমকির প্রতিবাদে প্রেস বিবৃতি দিলো বরকলের সন্তোষ চাকমা ফরিদপুর রেলস্টেশনে ঢাকামুখী কমিউটার ট্রেনের গতিরোধ পাহাড়খেকো আওয়ামী লীগ নেতা আহসান উল্লাহ’কে ঠেকাবে কে ? কাপ্তাই সেনা জোনের উদ্যোগে চালু হল ”মানবতার দেওয়াল” কালবৈশাখীর ছোবলে মানিকছড়িতে ঘর-বাড়ি ভেঙে চুরমার বিদ্যুৎ লাইন বির্পযয় রামগড়ে বজ্রপাতে গংজ মার্মার মৃত্যু কাপ্তাই পানি বিদ্যুৎ কেন্দ্রের সাব স্টেশনের সুইচ ইয়ার্ডে অগ্নিকান্ড উপজেলা নির্বাচনে নিজেদের প্রার্থীদের জেতাতে মরিয়া জেএসএস (সন্তু) খাগড়াছড়িতে নির্বাচনের প্রার্থীদের সঙ্গে মতবিনিময় মা‌টিরাঙ্গায় সাংবাদিক হাসান আল মামুনের বিরু‌দ্ধে মানববন্ধন মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত

গোয়ালন্দে ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থী মোহাম্মদ আলীকে আ’লীগ হতে বহিস্কার

আবুল হোসেন,রাজাবাড়ী প্রতিনিধি : / ৩৭৯ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ৩ নভেম্বর, ২০২১

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার ছোট ভাকলা ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী হওয়ায় উপজেলা আওয়ামী লীগের সদস্য মোহাম্মদ আলী মিয়াকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

গত মঙ্গলবার (২রা নভেম্বর) সন্ধ্যায় দলীয় প্যাডে গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষের স্বাক্ষরিত এক পত্রে তাকে বহিষ্কার করা হয়।

বহিষ্কারের পত্রে উল্লেখ করা হয়েছে, দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে ছোট ভাকলা ইউনিয়ন পরিষদের নির্বানে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হয়েছে। সে কারনে বাংলাদেশ আওয়ামী লীগের গঠনতন্ত্রের ৪৭ (১১) ধারা মোতাবেক তাকে দল থেকে বহিষ্কার করা হলো।

এ ব্যাপারে মোহাম্মেদ আলী মিয়া বলেন , দল যেটা ভালো মনে করেছেন সেটাই করেছেন। দল আমাকে বহিস্কার করলেও সাধারণ মানুষ আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

উল্লোখ্য, বহিষ্কৃত মোহাম্মদ আলী মিয়া ছোট ভাকলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান। কয়েক বছর পূর্বে তিনি বিএনপি থেকে আওয়ামী লীগে যোগদান করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ