• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন
শিরোনাম
গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন রামগড় সরকারি উচ্চ বিদ্যালয়ে শিক্ষকদের কর্মবিরতি ও মানববন্ধন  পার্বত্য চট্টগ্রামে আদিবাসী হিসেবে সাংবিধানিক স্বীকৃতি ও ৮ টফা দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত মাটিরাঙ্গায় সেনাবাহিনীর চিকিৎসা সেবা ও মানবিক সহায়তা বিতরণ ঢাকা মহানগরে পিসিসিপি আংশিক কমিটির আত্মপ্রকাশ দুই মাসের জন্য সারাদেশে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী

রামগড়ে ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন পৌরশ্রমিক লীগেরর উদ্যেগে

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি; / ৩৮৩ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১

পার্বত্য খাগড়াছড়ি রামগড় উপজেলা আ.লীগের অস্থায়ী দলীয় অফিসে জাতীয় শ্রমিক লীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

আজ (১২অক্টোরব) মঙ্গলবার সকাল ১০ ঘটিকার সময় আ.লীগের অস্থায়ী দলীয় অফিসে পৌর শ্রমিক লীগের আয়োজনে কেক কেটে জাতীয় শ্রমিক লীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। পৌর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো.হানিফ পাটোয়ারী এর সভাপতিত্বে, অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রামগড় উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.আব্দুল কাদের, ৯নং পৌর ওয়ার্ড কাউন্সিলর আবুল কাশেম, উপজেলা শ্রমিক লীগের দপ্তর সম্পাদক নুর আলম,পৌর শ্রমিক লীগের দপ্তর সম্পাদক মো.রফিক, উপজেলা শ্রমিক লীগের ত্রান ও পূর্ণ বাসন সম্পাদক মো.নুরুল ইসলাম সহ পৌর শ্রমিক লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময়, পৌর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো.হানিফ পাটোয়ারী দুঃখ প্রকাশ করে বলেন, এলোমেলো শ্রমিক লীগকে র্দীঘ ১০ বছর ধরে সুসংগঠিত করে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে। তবে এসকল প্রোগ্রামে রামগড় উপজেলা শ্রমিক লীগের পক্ষথেকে কোনো সহোযোগিতা পাওয়া যায়নি।

উল্লেখ্য, ১৯৬৯ সালের (১২ অক্টোবর) এই দিনে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশের বৃহত্তম জাতীয় শ্রমিক লীগ প্রতিষ্ঠা করেছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ